Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০ , ৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৭-২০১৯

হকারদের কাপড় নিয়ে গেলেন মেয়র আরিফ

হকারদের কাপড় নিয়ে গেলেন মেয়র আরিফ

সিলেট, ২৮ নভেম্বর- রাস্তা দিয়ে যাচ্ছিলেন মেয়র। হঠাৎই গাড়ি থামিয়ে ছুটে যান ফুটপাতে। দাম না দিয়েই ফুটপাতে বসা হকারদের কাছ থেকে ছিনিয়ে নেন জ্যাকেট, শার্ট ও গেঞ্জি। একটি স্থানে নয়, কয়েকটি স্থানের হকারদের সাথে এমন করেন তিনি। এসময় তিনি হকারদের মারধরও করেছেন। এই কাণ্ডটি ঘটিয়েছেন সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী। বুধবার (২৭ নভেম্বর) রাতে এই কান্ড ঘটানোর কারণ হিসেবে তিনি বলেছেন এতে হকারদের উচিত শিক্ষা হয়েছে।

মেয়র ব‌লেন, দি‌নে রিকশা-গা‌ড়ির জন্য সড়ক সংস্কার করা যায় না। আর রা‌তে হকাররা প্রায় পু‌রো রাস্ত‌া দখল ক‌রে রা‌খে। তাদের জন্য উন্নয়ন কাজ বি‌ঘ্নিত হ‌চ্ছে।‌ হকার‌দের ‘‌শিক্ষা দি‌তে’ তি‌নি কাপড় নি‌য়ে‌ছেন দা‌বি ক‌রে ব‌লেন, জ‌রিমানা দি‌য়ে ফেরত নেওয়া যা‌বে। অথবা নিলাম করা হ‌তে পা‌রে। ত‌বে হকারদের মারধ‌রের কথা অস্বীকার ক‌রেন তি‌নি।

নগরীর জিন্দাবাজার-চৌহাট্টা সড়কের পার্শ্ববর্তী আল-হামরা শপিং সিটির সামনের ফুটপাতে পসরা সাজিয়ে বসা মুরাদ হোসেনের কাছ থেকে ১৫-১৬টি জ্যাকেট নিয়ে যান মেয়র আরিফ। নগরীর সরকারি মহিলা কলেজের সামনের ফুটপাতে আফজাল হোসেন নামের আরেক হকার অভিযোগ করেন, মেয়র ২৫টি শার্ট ও ১১টি গেঞ্জি নিয়ে গেছেন।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/২৮ নভেম্বর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে