Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ , ১১ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৭-২০১৯

সাক্ষ্য না দেয়ায় বান্দরবান পৌর কাউন্সিলরকে দণ্ড

সাক্ষ্য না দেয়ায় বান্দরবান পৌর কাউন্সিলরকে দণ্ড

বান্দরবান, ২৮ নভেম্বর- বান্দরবানে ননজিআর মামলায় নোটিশ জারির পরও আদালতে সাক্ষ্য না দেয়ায় পৌর কাউন্সিলর ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অজিত দাসকে দণ্ড দিয়েছেন আদালত।

বুধবার বান্দরবানের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসানের আদালত এই আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, বান্দরবান সদর থানার একটি ননজিআর মামলার সাক্ষী হচ্ছেন অজিত দাস। দীর্ঘদিন ধরে মামলাটি আদালতে চলমান রয়েছে। ওই মামলায় অন্য সাক্ষীরা যথারীতি আদালতে উপস্থিত হয়ে সাক্ষ্য দিয়েছেন। কিন্তু মামলার ৬ নম্বর সাক্ষী পৌর কাউন্সিলর অজিত দাস আদালতে উপস্থিত হননি।

মামলার ন্যায়বিচারের স্বার্থে গত ২৪ নভেম্বর ধার্য তারিখে আদালতে স্বশরীরে হাজির হয়ে ব্যাখ্যা প্রদানের নিমিত্তে শোকজ নোটিশ ইস্যু করা হয় সাক্ষীকে। কিন্তু নোটিশ জারির পরও ওই মামলায় সাক্ষ্য প্রদানের জন্য হাজির না হওয়ায় আদালত পৌর কাউন্সিলর অজিত দাসকে ২০০ টাকা অর্থদণ্ড দেন, অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে বান্দরবানের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালত বেঞ্চ সহকারী সিকো চাকমা জানান, আদালতে উপস্থিত হয়ে সাক্ষ্য না দেয়ায় মামলার ৬ নম্বর সাক্ষী পৌর কাউন্সিলরকে দণ্ড দেয়া হয়েছে। আদেশের কপি পুলিশের কাছে পাঠানো হয়েছে।

সূত্র : যুগান্তর
এন কে / ২৮ নভেম্বর

বান্দরবান

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে