Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৭-২০১৯

ইবি কর্মকর্তা সমিতির নির্বাচনের মনোনয়নপত্র ছিনতাই!

ইবি কর্মকর্তা সমিতির নির্বাচনের মনোনয়নপত্র ছিনতাই!

কুষ্টিয়া, ২৮ নভেম্বর- ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কর্মকর্তা সমিতির কার্যনির্বাহী নির্বাচন-২০১৯ অনুষ্ঠিত হবে ১১ ডিসেম্বর।

নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহের শেষ সময় ছিল বুধবার বিকাল ৪টা পর্যন্ত। সময় শেষ হওয়ার আধা ঘণ্টা আগে সাড়ে ৩টার দিকে নির্বাচন কমিশনের কার্যালয় থেকে মনোনয়নপত্র ও নির্বাচনী কাজের গুরুত্বপূর্ণ নথিপত্র ছিনতায়ের অভিযোগ উঠেছে সমিতির একপক্ষের বিরুদ্ধে।

সহকারী নির্বাচন কমিশনার মনিরুজ্জামান জানান, কর্মকর্তা আবদুল হান্নান, মনিরুল ইসলাম, পরাগসহ বেশ কয়েকজন কার্যালয়ে মনোনয়নপত্র কিনতে আসেন। এ সময় তারা দফতরের টেবিলের ওপর থাকা বিভিন্ন ফাইল উল্টাপাল্টা করতে থাকেন।

একপর্যায়ে কর্মকর্তা হান্নান বলেন, ‘তোরা এগুলো (ফরম ও নথিপত্র) নিচ্ছিস না কেন?’ এটি বলার সঙ্গে সঙ্গে তারা ফরম ও নথিপত্র নিয়ে চলে যায়।

এ সময় অপরপক্ষ বিষয়টি জানতে পেরে কার্যালয়ের সামনে আসেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, অপরপক্ষের অবস্থান লক্ষ্য করে তারা দ্রুত স্থান ত্যাগ করেন। এ সময় কর্মকর্তাদের মাঝে উত্তেজনা বিরাজ করে।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার ডা. মো. রবিউল ইসলাম বলেন, ‘কর্মকর্তাদের একটি পক্ষ কমিশনে নমিনেশন ফরম সংগ্রহ করতে আসে। তারা ফরম নিতে এসে দফতরে থাকা নির্বাচনের কাজের বিভিন্ন নথিপত্র উল্টাতে থাকে। একপর্যায়ে বাকি থাকা সব নমিনেশন ফরমসহ নথিপত্র নিয়ে চলে যায়। বিষয়টি ভিসির দায়িত্বে থাকা প্রো-ভিসি প্রফেসর শাহিনুর রহমান ও ভারপ্রাপ্ত প্রক্টরকে মৌখিকভাবে জানিয়েছি।’

অভিযোগের বিষয়টি অস্বীকার করে ডেপুটি রেজিস্ট্রার আবদুল হান্নান বলেন, ‘আমি সেখানে গিয়েছিলাম প্রতিনিধি হিসেবে। কে বা কারা মনোনয়নপত্র ছিনতাই করেছে বিষয়টি আমার জানা নেই।’

সূত্র : যুগান্তর
এন কে / ২৮ নভেম্বর

শিক্ষা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে