Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০ , ১৩ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৭-২০১৯

গহীনের গানের অনুষ্ঠানে আসিফের ‘বিশেষ’ ঘোষণা

গহীনের গানের অনুষ্ঠানে আসিফের ‘বিশেষ’ ঘোষণা

ঢাকা, ২৭ নভেম্বর- জাকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’-এর ‘মিট দ্য প্রেস’। আগামী ২০ ডিসেম্বর দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সংগীতশিল্পী আসিফ আকবর অভিনীত ছবিটি।

বুধবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা ক্লাবে ছবির মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির শিল্পী, কুশলী ও আমন্ত্রিত অতিথিরা।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক। দেশীয় চলচ্চিত্রের সংকটাপন্ন সময়ে ‘গহীনের গান’ ইতিবাচক প্রভাব ফেলবে বলে বিশ্বাস করেন তিনি। এর পরপরই মঞ্চে আসেন ছবিটির নির্মাতা সাদাত হোসাইন। এ সময়ের জনপ্রিয় লেখক সাদাতের প্রথম ছবি এটি।

ব্যতিক্রমী এই সিনেমাটি ঘিরে তার স্বপ্নের কথা ফুটে উঠেছে তার বক্তব্যে। তিনি বলেন, ‘বাংলাঢোলের আন্তরিক উদ্যোগে ছবিটি তৈরি হয়েছে।’ শিল্পী আসিফ আকবরসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান নির্মাতা।

অসামান্য অবদান রাখায় ও সংগীতে দুই দশকপূর্তি উপলক্ষে আসিফ আকবরকে প্রদান করা হয় বিশেষ সম্মাননা। তার ৩০টি একক অ্যালবামের কভার দিয়ে তৈরি ‘ভালোবাসা অবিরাম’ শীর্ষক ফটোফ্রেম তুলে দেয়া হয় শিল্পীর হাতে। শিল্পী ও অভিনেতা আসিফ আকবর সবাইকে হলে গিয়ে ‘গহীনের গান’ উপভোগ করার আমন্ত্রণ জানান।

সাংবাদিকদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে একটি বিশেষ ঘোষণাও দেন আসিফ আকবর। অভিনয়ে নিয়মিত হবেন কি না জানতে চাইলে আসিফ বলেন, ‘ঐতিহাসিক গল্প নিয়ে কোনো সিনেমা হলে তাতে অভিনয় করতে পারি। যেমন হাজী শরীয়তুল্লাহ নিয়ে সিনেমা হলে অভিনয় করতে পারি।’

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন ই.বি. সল্যুশন্সের ব্যবস্থাপনা পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই।

‘গহীনের গান’-এর এই আয়োজনে ছবিটির শিল্পী ও কলাকুশলীদের হাতে তুলে দেয়া হয় ক্রেস্ট। অনুষ্ঠানে দেখানো হয় ছবিটির ট্রেলার ও একাধিক গান।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘গহীনের গান’-এর অভিনয়শিল্পী হাসান ইমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ, তুলনা আল হারুন, গীতিকার তরুন মুন্সী, রাজিব আহমেদ, সংগীত পরিচালক পার্থ মজুমদার, পল্লব সান্যাল, রেজাউল করিম লিমন প্রমুখ।

অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ আবদুল হাদী, তপন চৌধরী, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, এফডিসির এমডি আবদুল করিম, নকীব খান, শহীদুল্লাহ ফরায়জী, শহীদ মাহমুদ জঙ্গী, মিশা সওদাগর, বেলাল খান প্রমুখ।

আর/০৮:১৪/২৭ নভেম্বর

সংগীত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে