Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০ , ৬ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৭-২০১৯

মেকাপ করে যুবতি সাজেন বুড়ি মালাইকা

মেকাপ করে যুবতি সাজেন বুড়ি মালাইকা

মুম্বাই, ২৭ নভেম্বর - বলিউডের অন্যতম আবেদনময়ী নায়িকা মালাইকা অরোরা। ৪৬ বছরেও নিজেকে সব সময় যুবতীর সাজেই মেলে ধরার চেষ্টা করেন ছাইয়া ছাইয়া গার্ল। হঠাৎ করেই তুমুল সমালোচনার মধ্যে পড়েছেন মালাইকা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন মালাইকা। আর এই ছবির কমেন্টেই তাকে আক্রমণ করে বসে নেটিজেনরা। মালাইকাকে বুড়ি বলে অপমান করেন কেউ কেউ।

এক ব্যক্তি লিখেছেন, ‘যতই মেকআপ করুন না কেন, মুখের বলিরেখা কোনওভাবে লুকোতে পারবেন না।’ কেউ কেউ বলতে শুরু করেন, মেকআপ করে আর কতদিন পর্যন্ত নিজেকে কম বয়সী প্রমাণ করবেন মালাইকা।

মেকআপের আস্ত বাক্স বলেও মন্তব্য করেছেন এক ব্যক্তি। আবার কেউ বলতে শুরু করেন, জিম করে রোগা হয়েছেন ঠিকই। তবে মেকআপ করেও নিজের বয়স আপনি লুকিয়ে রাখতে পারবেন না। তবে সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি মালাইকা অরোরা।

১৯৯৮ সালে সুপারস্টার সালমান খানের বড় ভাই নির্মাতা-অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। দীর্ঘ ১৮ বছর পর ২০১৬ সালের নভেম্বরে বিবাহ বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেন এ দম্পতি। এরপর থেকে তাদের বিচ্ছেদের বিষয়টি আদালতে প্রক্রিয়াধীন ছিল। ২০১৭ সালে ১১ মে তাদের বিচ্ছেদ আবেদন মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। বর্তমানে ইতালিয়ান মডেল জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে প্রেম করছেন আরবাজ খান।

এদিকে অর্জুন-মালাইকার প্রেমের গুঞ্জন শুরু হয় গত বছর ল্যাকমে ফ্যাশন উইকের সময়। ফ্যাশন শোতে দুজনকে পাশাপাশি দেখা যায়। তারপর থেকেই নিয়মিত আলোচনায় তারা। মালাইকার জন্মদিনে মিলানে হাজির হন অর্জুন। এরপর মুম্বাইয়ে ফেরার সময় মিলান বিমানবন্দরে এ জুটিকে হাত ধরা অবস্থায় দেখা গেলে তাদের প্রেমের গুঞ্জন আরো জোরালো হয়।

এন এইচ, ২৭ নভেম্বর

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে