Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ , ১৩ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৭-২০১৯

সাইফের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কারিনা!

সাইফের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কারিনা!

মুম্বাই, ২৭ নভেম্বর- বলিউডের সুখী কাপলদের মধ্যে একজন হলেন কারিনা কাপুর খান এবং সাইফ আলি খান। ২০১২ সালের ১৬ অক্টোবর সাত পাকে বাঁধা পড়েন সাইফ-কারিনা। তবে জানেন কী সাইফের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন এই অভিনেত্রী। মুখের উপর বলে দেন তিনি বিয়ে করতে পারবেন না!

সম্প্রতি এক সাক্ষাতকারে সাইফ এবং তার বিয়ে নিয়ে এমনই মন্তব্য করেন কারিনা। অভিনেত্রী বলেন, পরপর দু’বার সাইফ তাকে বিয়ের প্রস্তাব দেন। একবার গ্রীসে, আরেকবার লাদাখে। তবে দু’বারই নবাবের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন এবং বলে দেন, তিনি বিয়ে করতে পারবেন না। কারণ, সাইফকে তিনি ভাল করে চেনেন না।

কারিনা বলেন, টশন ছবির শুটিংয়ের সময় সাইফকে আমার ভাল লাগে। আমরা দু’জনে একসঙ্গে সময় কাটাতে থাকি। শুটিংয়ের ফাঁকে আমি এবং সাইফ ঘুরতেও যেতাম। একদিন হঠাৎ সাইফ আমায় বলে, ‘আমার মনে হয় আমাদের বিয়ে করা দরকার।’ এই কথাটা ও আমাকে গ্রীসে বলেছিল। এরপর আবার ঠিক একই কথা বলে লাদাখে।

সেই সময় আমি তাকে স্পষ্ট জানিয়ে দিয়েছিলাম আমি বিয়ে করতে পারব না। কারণ, আমি তাকে ঠিকমতো জানি না এবং চিনতামও না। পরে আমার সাইফকে ভাল লাগতে শুরু করে। এরপর একদিন আমি তাকে জানাই, ‘বিয়ের পর আমি কাজ ছাড়ব না।’ সাইফ জানায়, ‘তোমার কাজ চালিয়ে যাওয়া উচিত।’ আর এরপরেই ২০১২-র ১৬ অক্টোবর বিয়ে করে ফেলেন এই নবাব দম্পতি।

আর/০৮:১৪/২৭ নভেম্বর

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে