Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০ , ৬ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৬-২০১৯

বলিউড নায়িকাদের শখের গাড়ি

বলিউড নায়িকাদের শখের গাড়ি

বলিউড নায়িকাদের বিলাসবহুল জীবন নিয়ে ভক্তদের তুমুল উৎসাহ। তাদের সবকিছু নিয়েই যেন ভক্তদের নানা প্রশ্ন। আজ জানবো বলিউড নায়িকাদের কে কোন গাড়ি ব্যবহার করেন। তার একটি রোলস রয়েস গোস্ট রয়েছে। এর দাম ৫ কোটি ২৫ লাখ টাকা! গাড়ির বাইরেটা কালো ভিতরটা লাল রঙের।

প্রিয়াঙ্কা বর্তমানে বেশির ভাগ সময়ই বিদেশে কাটান। তবে দেশে ফিরলেই সাধের গাড়িটা নিয়ে বেরিয়ে পড়েন। বলিউডে প্রিয়াঙ্কার পরই দীপিকার নাম উচ্চারিত হয়ে থাকে। দীপিকার একটি দামি সেডান রয়েছে। তিনি মার্সিডিজ এস৫০০ ব্যবহার করেন। যার আনুমানিক মূল্য ১ কোটি ৬৭ লাখ টাকা। সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রায় মার্সিডিজ এস-ক্লাসের গাড়ি ব্যবহার করেন। গাড়িটার রং রুপালি। এটাই ঐশ্বরিয়ার প্রিয় গাড়ি। এর দাম ১ কোটি ৪১ লাখ টাকা।

আলিয়ার গাড়ির সখ রয়েছে। গ্যারেজে একাধিক গাড়ি রয়েছে তার। তবে আলিয়ার সংগ্রহের সবচেয়ে দামি রেঞ্জ রোভার ভোগ। দাম ১ কোটি ৭৪ লাখ টাকা। সোনম কাপূর যে গাড়িতে চড়েন সেটা মার্সিডিজ বেঞ্চ এস৪০০। অনিল কাপূর মেয়ে সোনমকে এ গাড়িটা উপহার দিয়েছিলেন। এর দাম ১ কোটি ২৮ লাখ টাকা। আলিয়ার মতো মালাইকারও রেঞ্চ রোভার ভোগ রয়েছে । তার গাড়িটার রং নীল। দাম ১ কোটি ৭৪ লাখ টাকা। রেঞ্জ রোভার ভোগ নিয়ে ঘুরে বেড়ান বিরাট পত্নী আনুশকা শর্মাও। এই গাড়িটা তার সবচেয়ে প্রিয়। তবে আনুশকার রেঞ্জ রোভারের দাম ২ কোটি ২৭ লাখ টাকা।

বলিউড নায়িকাদের মধ্যে মল্লিকাই সবচেয়ে দামি গাড়ি চড়েন। ল্যাম্বারগিনি আভেনটাডর। সাদা রঙের তার এই ল্যাম্বারগিনির দাম ৫ কোটি টাকা। আলিয়া আর মালাইকার মতো কারিনাও রেঞ্জ রোভার ভোগ চড়েন। তার একাধিক গাড়ির মধ্যে এটাই বর্তমানে তার সবচেয়ে পছন্দের গাড়ি। দাম ১ কোটি ৭৪ লাখ টাকা। মাসেরাটি ব্যবহার করেন সানি লিওন। গাঢ় নীল রঙের গাড়িটার দাম ১ কোটি ৪০ লাখ টাকা। সানির এই গাড়ির বিশেষত্ব হল সারা বিশ্বে গাড়িটার মাত্র ৪৫০টা ইউনিট তৈরি হয়েছে। তারই একটা সানির সংগ্রহে।

আর/০৮:১৪/২৭ নভেম্বর

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে