Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০ , ১৬ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৬-২০১৯

ভোট চাইছেন মেয়র সাঈদ খোকন

ভোট চাইছেন মেয়র সাঈদ খোকন

ঢাকা, ২৬ নভেম্বর- কিছুদিন ধরে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) উদ্যোগে করা পার্ক, খেলার মাঠ, কমিউনিটি সেন্টারসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করছেন সংস্থাটির মেয়র সাঈদ খোকন।

সম্প্রতি কামরাঙ্গীরচর, লালবাগ ও দয়াগঞ্জে উন্নয়ন কাজের উদ্বোধন করেন তিনি। সর্বশেষ আজ বাসাবোয় বীর মুক্তিযোদ্ধা শহীদ আলাউদ্দিন পার্ক ও মাঠের উদ্বোধন করেন মেয়র।

এসব স্থানে উন্নয়ন কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজন করা হয় বড় ধরনের অনুষ্ঠানের, যা অনেকটাই সমাবেশের মতো। অনুষ্ঠানে উন্নয়ন ফিরিস্তি তুলে ধরে আসন্ন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ফের মেয়র হিসেবে নির্বাচিত করার জন্য জনগণের কাছে ভোট চাচ্ছেন তিনি।

মঙ্গলবার বিকেলে বাসাবোয় বীর মুক্তিযোদ্ধা শহীদ আলাউদ্দিন পার্কের উদ্বোধনী অনুষ্ঠানে সাঈদ খোকন বলেন, ‘আমরা এরই মধ্যে অনেক কাজ করেছি। কিছু কাজ ৮৫ ভাগ শেষ হয়েছে, যেগুলো সমাপ্ত করতে কিছুটা সময় লাগবে। আগামী নির্বাচনে আপনাদের কাছে আরও একবার সেবা করার সুযোগ চাই। আমি আপনাদের কাছে অধিকার নিয়ে, দাবি নিয়ে অসমাপ্ত কাজ শেষ করতে সময় চাই। আগামী নির্বাচনে আমার নেত্রী আমাকে মনোনয়ন দেবেন। আপনারা যদি দোয়া দেন, ভালোবাসা দেন, আরও একবার সুযোগ দেন, তাহলে অসমাপ্ত কাজ সমাপ্ত করে একটি চমৎকার সুন্দর ঢাকা উপহার দেব।’


তিনি আরও বলেন, একসময় ঢাকা দক্ষিণের ৭০-৯০ ভাগ রাস্তা চলাচলের অনুপযোগী ছিল। এখন প্রায় ৮৫-৯০ ভাগ রাস্তা মানুষের চলাচলের উপযোগী করেছি। আমরা ১২টি খেলার মাঠ ও ১৯টি পার্ক দখলমুক্ত করে নতুনভাবে সাজিয়েছি। এগুলো আন্তর্জাতিক মানের। আগামীতে মানুষ রাজধানী ঢাকাকে মাঠ এবং পার্কের নগরী বলবে। একটা শহরের পরিবর্তনের জন্য সময়ের প্রয়োজন। আমাদের অনেক কাজ চলমান।

এর আগে বীর মুক্তিযোদ্ধা শহীদ আলাউদ্দিন পার্কের পাশাপাশি বাসাবো কমিউনিটি সেন্টার ও তরুণ সংঘের ষষ্ঠ তলাবিশিষ্ট ভবনেরও উদ্বোধন করেন মেয়র। প্রায় ১৫ কোটি টাকা ব্যয়ে এসব উন্নয়নকাজ করছে ডিএসসিসি।

আজ উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী, বাসাবো তরুণ সংঘের সভাপতি চিত্তরঞ্জন দাস, সাধারণ সম্পাদক মাসুদ হোসেন শামিম, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ ইমদাদুল হক, প্রধান প্রকৌশলী রেজাউল করিমসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৬ নভেম্বর

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে