Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৬-২০১৯

ঢাকায় ম্যানচেস্টার ইউনাইটেডের ৪ প্রতিনিধি

ঢাকায় ম্যানচেস্টার ইউনাইটেডের ৪ প্রতিনিধি

ঢাকা, ২৬ নভেম্বর - জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতাবার্ষিকী উপলক্ষ্যে আগামী বছরের ১৭ মার্চ থেকে পরের বছরের ১৭ মার্চ পর্যন্ত জাতীয়ভাবে পালন করা হবে মুজিববর্ষ। যেখানে ক্রীড়াঙ্গনের জন্যও থাকবে নানান আয়োজন। ক্রিকেটে যেমন বিশ্ব একাদশকে আমন্ত্রণ জানানো হবে, তেমনি ফুটবলের জন্যও বড় কিছু কথা ভাবছে বাফুফে।

যার অংশ হিসেবে আগামী বছরের জুনে ঢাকায় প্রীতি ম্যাচ খেলতে আসবে ম্যানচেস্টার ইউনাইটেড (ম্যানইউ)। তবে তাদের প্রতিপক্ষ কে হবে, কাদের বিপক্ষে ম্যান ইউ ম্যাচ খেলবে তা এখনও ঠিক হয়নি।

গত রোববার যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি এ বিষয়ে জানিয়েছেন, ‘দু-একদিনের মধ্যে ম্যানচেস্টার ইউনাইটেডের একটি প্রতিনিধি দল ঢাকা আসবে বলে আমাকে জানানো হয়েছে বাফুফে থেকে।’

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর দেয়া তথ্য অনুযায়ী আজ (মঙ্গলবার) সকালেই ম্যানচেস্টার ইউনাইটেডের চার সদস্যের প্রতিনিধি দল চলে এসেছেন ঢাকায়। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সঙ্গে আলোচনার পর ম্যাচের সূচি, প্রতিপক্ষসহ অন্যান্য বিষয়গুলো ঠিক করবে তারা।

ম্যান ইউ থেকে আসা প্রতিনিধি দলে রয়েছেন ক্লাবের ফুটবল পরিচালক অ্যালান জন ডসন, সফর ও প্রীতি ম্যাচ আয়োজক কমিটির পরিচালক ক্রিস্টোফার লরেন্স কোম্যান এবং ক্লাবের দুই অফিসিয়াল ফিলিপ ম্যালকম স্মিথ ও ম্যাথু চার্লস জোনস।

আগামী বছর ম্যানচেস্টার ইউনাইটেড বাংলাদেশে এলে জাতীয় ফুটবল দলের সঙ্গেও প্রীতি ম্যাচ খেলতে পারে বলে আভাস দিয়েছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। এসব বিষয়েই চূড়ান্ত সিদ্ধান্ত হতে পারে আজ।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৬ নভেম্বর

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে