Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৫-২০১৯

তোমরা কখনও অহংকার করবে না : শামীম ওসমান

তোমরা কখনও অহংকার করবে না : শামীম ওসমান

নারায়ণগঞ্জ, ২৫ নভেম্বর- নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, মা-বাবার খেদমত করলে আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জন করা যায়। বাবা-মার দোয়া কারও ওপর থাকলে মনে করবে আল্লাহর রহমত রয়েছে। তাই যাদের মা-বাবা বেঁচে আছে তারা অবশ্যই মা-বাবার খেদমত করবে। এর কোনো বিকল্প নেই।

অহংকারীদের আল্লাহ পছন্দ করেন না উল্লেখ করে তিনি বলেন, তোমরা কখনও অহংকার করবে না। সর্বদা মানুষের সঙ্গে ভালো ব্যবহার করবে। দেশকে ভালোবাসবে।

সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ঐতিহাসিক মাদানীনগর মাদরাসার মসজিদের ভিত্তিপ্রস্তুর স্থাপন উপলক্ষে আয়োজিত সভায় মাদরাসার ছাত্রদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

ওই অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। মাদরাসার অধ্যক্ষ মাওলানা ফয়জুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি ইয়াছিন মিয়া, নাসিক প্যানেল কাউন্সিলর-২ মতিউর রহমান মতি, মাদরাসার মুহাদ্দিস মুফতি বশির উল্যাহ, নাসিক কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান, নাসিক কাউন্সিলর ইফতেখার আলম খোকন, নাসিক কাউন্সিলর শাহজালাল বাদল প্রমুখ।

প্রবীণ এ রাজনীতিবিদ আরও বলেন, একশ্রেণির ভন্ড ইসলামকে নষ্ট করে দিচ্ছে। তারা ইসলামের অপপ্রচার করছে। তাই তোমাদের ইসলামের সঠিক পথ প্রদর্শন করতে হবে। তোমাদের উদ্দেশ্য ঠিক থাকলে অবশ্যই আল্লাহর রহমত তোমাদের পাশে থাকবে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৫ নভেম্বর

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে