Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৪-২০১৯

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

আব্দুর রউফ


খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

খাগড়াছড়ি, ২৪ নভেম্বর- বহুল প্রতীক্ষিত খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে বর্তমান সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিকে পুনরায় সভাপতি, ভারপ্রাপ্ত সম্পাদক নির্মলেন্দু চৌধুরীকে সাধারণ সম্পাদক ও মোঃ দিদারুল আলমকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২০১৯-২০২২ সাল মেয়াদে নতুন জেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (২৪ নভেম্বর) খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ বিকেলে খাগড়াছড়ি জেলা আউটার স্টেডিয়াম সম্মেলন মঞ্চে হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে এই ঘোষণা দেন। এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, সাবেক সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১১টায় খাগড়াছড়ি জেলা আউটার স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। এই অধিবেশনে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, চাইথো অং মারমা, কল্যাণ মিত্র বড়ুয়া, সাবেক সাধারণ সম্পাদক মো: জাহেদুল আলম, বর্তমান সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো: আব্দুল জব্বার, এড. আশুতোষ চাকমা, মংসাইপ্র চৌধুরী অপু, পার্থ ত্রিপুরা জুয়েল, মো: দিদারুল আলম প্রমুখ এবং জেলা ও উপজেলা পর্যায়ের ২০৭ জন ডেলিগেট কাউন্সিলসহ প্রায় দশ হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সূত্র : বিডি২৪লাইভ
এন কে / ২৪ নভেম্বর

খাগড়াছড়ি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে