Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৪-২০১৯

বাংলাদেশের নতুন ছবিতে জয়া

বাংলাদেশের নতুন ছবিতে জয়া

ঢাকা, ২৪ নভেম্বর - কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের গল্প ‘খাঁচা’ নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেন পরিচালক আকরাম খান। সরকারি অনুদানপ্রাপ্ত এই ছবিতে জয়া আহসান অভিনয় করেছিলেন সরোজিনী চরিত্রে।

তার অভিনয় মুগ্ধ করেছে দর্শককে। সেই মুগ্ধতার রেশ ধরে আবারও একই নির্মাতার ছবিতে অভিনয় করতে চলেছেন জয়া।

এটিও নির্মিত হবে সরকারি অনুদানে। ছবির নাম ‘নকশি কাঁথার জমিন’। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

আকরাম খান বলেন, ‘জয়া আহসানের সঙ্গে কথা হয়েছে। তিনি গল্প ও নিজের চরিত্রটি খুব পছন্দ করেছেন। তিনি অভিনয় করতে যাচ্ছেন এখন পর্যন্ত এটা নিশ্চিত। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের এপ্রিলে ছবির শুটিং করবো।’

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের উপন্যাস ‘বিধবাদের কথা’ অবলম্বনে নির্মিত হবে ‘নকশি কাঁথার জমিন’। এখানে দুই বিধবা বোনের জীবনযাপনের আড়ালে লুকিয়ে থাকা বাংলাদেশের ইতিহাসের এক রক্তঝরা অধ্যায় ফুটে উঠবে।

এদিকে জয়া আহসান বর্তমানে ওপার বাংলার বেশকিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত। আগামী ২৭ ডিসেম্বর কলকাতায় মুক্তি পোচ্ছে তার অভিনীত ছবি ‘রবিবার’। অতনু ঘোষের পরিচালনায় তার বিপরীতে অভিনয় করেছেন প্রসেনজিৎ। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো জয়া-প্রসেনজিৎ জুটি পর্দায় দেখবে সিনেমার দর্শক।

এন এইচ, ২৪ নভেম্বর

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে