Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২২-২০১৯

ধর্মপাশায় ছাত্রলীগের দু'পক্ষের পাল্টাপাল্টি হামলা, সম্মেলন পণ্ড

ধর্মপাশায় ছাত্রলীগের দু'পক্ষের পাল্টাপাল্টি হামলা, সম্মেলন পণ্ড

সুনামগঞ্জ, ২৩ নভেম্বর- সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়ন ছাত্রলীগের একই স্থানে এক পক্ষের কর্মী সভা ও অপর পক্ষের সম্মেলন নিয়ে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। 

শুক্রবার দুপুর দেড়টায় ইউনিয়ন খাদ্য গুদামের সামনে ও স্থানীয় বাজারে এই হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এতে কেউ হতাহত হয়নি। ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের একাংশের সভাপতি আবু সাদাত তিতাস ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মোহনের নেতৃত্বাধীন ছাত্রলীগ ২২ নভেম্বর ইউনিয়ন ছাত্রলীগের কর্মীসভার আহ্বান করে। অপর দিকে ১৩ নভেম্বর উপজেলা ছাত্রলীগের অপরাংশের সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক আল আমিন খানের নেতৃত্বাধীন ছাত্রলীগও একই দিনে ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন আহ্বান করে।

শুক্রবার সকাল থেকে দুই পক্ষের নেতা-কর্মীরা খাদ্য গুদাম প্রাঙ্গণে সমবেত হতে থাকে। দেলোয়ার হোসেন ও আল আমিন খানের নেতৃত্বাধীন অংশের নেতাকর্মীরাও দুপুর একটার দিকে তাদের সম্মেলন মঞ্চে অবস্থান করে। এ নিয়ে আবু সাদাত তিতাস ও মনিরুজ্জামান মোহন নেতৃত্বাধীন ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে উত্তেজনা দেখা দেয় এবং উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ঘটে। পরে পুলিশের মধ্যস্থতায় দেলোয়ার ও আল আমিন খানের সমর্থিত নেতাকর্মীরা সেখান থেকে চলে যায়। তবে এতে কেউ হতাহত হয়নি।

বিকেল সাড়ে তিনটায় ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কর্মীসভা করে তিতাস ও মোহনের নেতৃত্বাধীন ছাত্রলীগ। অপর অংশের নেতা-কর্মীরা নির্ধারিত স্থানেই সভা করে বলে জানা গেছে।

সূত্র : সমকাল
এন কে / ২৩ নভেম্বর

সুনামগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে