Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ , ২৮ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২২-২০১৯

লিটনের পর নাঈমও হাসপাতালে

লিটনের পর নাঈমও হাসপাতালে

কলকাতা, ২২ নভেম্বর- সেই কুখ্যাত বডিলাইন সিরিজেও ব্যাটসম্যানদের বোধহয় এতটা অসহায় মনে হয় নি যতটা অসহায় বাংলাদেশের ব্যাটসম্যানদের লাগছে। তাদের ব্যাটিং দেখে মনে হচ্ছে ওয়াকাতে বল করছেন জেফ থমসন কিংবা ডেনিস লিলি আর ব্যাটিং নেমেছেন একাদশের এগার নাম্বার প্লেয়ার। মাথা-পাঁজর বরাবার ধেয়ে আসা প্রতিপক্ষের ফাস্ট বোলারদের বল সামলাতে পারছেন না, হাসপাতালে পর্যন্ত যেতে হয়েছে দুই ব্যাটসম্যানকে।

কলকাতা টেস্টের প্রথম দিনে (প্রথম সেশন বলাই ভালো) চোট পেয়ে ছিটকে গেছেন লিটন দাস ও নাঈম হাসান। ইশান্ত শর্মার বাউন্সারে মাথায় আঘাত পেয়ে লিটনকে যেতে হয়েছে হাসপাতালে। চোট এতটাই গুরুতর এই টেস্ট থেকেই তিনি ছিটকে পড়েছেন। লিটনের আঘাতের রেশ না কাটতেই আরেক দুঃসংবাদ—হাসপাতালে যেতে হয়েছে নাঈম হাসানকেও। মোহাম্মদ শামির বাউন্সার লেগেছে তাঁর মাথায়। বিসিবি জানিয়ে দিয়েছে, নাঈম আর নামছেন না। তাঁর ‘কনকাশন’ (মাথায় আঘাতজনিত চোট) বদলি হিসেবে নেমেছেন বাঁ হাতি স্পিনার তাইজুল ইসলাম।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/২১ নভেম্বর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে