Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২০-২০১৯

ফ্লাইট এলেও পেঁয়াজ আসেনি!

ফ্লাইট এলেও পেঁয়াজ আসেনি!

ঢাকা, ২০ নভেম্বর- মিশর থেকে পেঁয়াজের প্রথম চালান সৌদি এয়ারলাইন্সের এসভি ৩৮০২ ফ্লাইটে মঙ্গলবার (১৯ নভেম্বর) দিনগত রাতে আসার কথা ছিল। কিন্তু ফ্লাইট আসলেও পেঁয়াজ আসেনি। ফলে প্লেনে পেঁয়াজ আসা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

এদিকে, পেঁয়াজ আসার খবরে জনবল প্রস্তুত রেখেছে বিমানবন্দরের হ্যান্ডলিং এজেন্ট বিমান বাংলাদেশ। পেঁয়াজ দ্রুত খালাস করতে ঢাকা কাস্টম হাউসের পক্ষ থেকেও প্রস্তুতি নেওয়া হয়েছে।

ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার সাজ্জাদ হোসেন এ প্রতিবেদককে বলেন, ২৪ ঘণ্টা আমাদের টিম প্রস্তুত রয়েছে। পেঁয়াজ বিমানবন্দরে পৌঁছা মাত্রই দ্রুত শুল্ক কার্যক্রম সম্পন্ন করতে সহায়তা করা হবে।

তবে সূত্র জানিয়েছে, কার্গো বিমানে করে মিশর, তুরস্ক ও চীন থেকে পেঁয়াজ আসার কথা থাকলেও পেঁয়াজ লোডিংয়ে সমস্যা হওয়ায় তা ২৪ ঘণ্টা পিছিয়েছে। এ কারণে বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যা ৬টায় দ্বিতীয় চালান আসার কথা থাকলেও, সেটিও আসছে না।

তবে বুধবার দিনগত রাত ১২টা নাগাদ পেঁয়াজ দেশে আসতে পারে বলে এ প্রতিবেদককে জানিয়েছেন বিমানের কার্গো শাখার এক ঊর্ধ্বতন কর্মকর্তা।

বিমানের ওই কর্মকর্তা বলেন, একটি টিম ২৪ ঘণ্টা প্রস্তুত রয়েছে। কার্গো বিমানটি পৌঁছালেই আমরা তাদের সহায়তা করব। এছাড়া এসব পেঁয়াজে কোনো ধরনের শুল্ক চার্জ ধরা হবে না। সম্পূর্ণ ফ্রি-তে এসব পেঁয়াজের চালান খালাস করা হবে।

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/২০ নভেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে