Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৯-২০১৯

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

প্রিটোরিয়া, ১৯ নভেম্বর - দক্ষিণ আফ্রিকায় এক বাংলাদেশি দোকানিকে চাপাতি দিয়ে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়েছে। দেশটির নর্দানকেপ প্রভিন্সের স্টেকস্প্রিট শহরের পলমিট লোকেশনে গত ২৪ অক্টোবর, বৃহস্পতিবার রাত ৮টার দিকে একদল স্বশস্ত্র ডাকাত কামাল আহমেদ ভুট্টো নামে এক বাংলাদেশির দোকানে ঢুকে প্রথমে চাপাতি দিয়ে কোপ দেয় তাকে।

উনি হাত দিতে প্রতিহত করার চেষ্টা করলে চাপাতির আঘাতে দুটি আঙুল হাত থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে ডাকাতদল তাকে গলায় গুলি করে। আজ ১৯ নভেম্বর, মঙ্গলবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

এতে তিনি মারাত্মকভাবে আহত হয়ে ইস্ট লন্ডন হাসপাতালে দীর্ঘ ২৫ দিন চিকিৎসাধীন ছিলেন। এসময় তার ৩টি সফল অপারেশন হয়েছিলো। অবশেষে তিনি ১৯ নভেম্বর (সোমবার) রাত ১২.৩০ মিনিটের দিকে মৃত্যুবরণ করেন।

নিহত কামাল আহমেদ ভুট্টো ফেনী জেলার সোনাগাজীর পশ্চিম দরবেশের আব্দুস সোবহানের পুত্র। তিনি দীর্ঘ ১০ বছরধরে দক্ষিণ আফ্রিকায় বসবাস করে আসছিলেন।

এন এ/ ১৯ নভেম্বর

দক্ষিণ আফ্রিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে