Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৮-২০১৯

ইন্দোনেশিয়ায় নতুন সংসার পেতেছেন সাবিলা! (ভিডিও)

ইন্দোনেশিয়ায় নতুন সংসার পেতেছেন সাবিলা! (ভিডিও)

জার্কাতা, ১৮ নভেম্বর- ইন্দোনেশিয়ায় নতুন ঘর-সংসার পেতেছেন মডেল-অভিনেত্রী সাবিলা নূর। স্বপ্নের মতো সাজিয়েছেন সেই সংসারকে।

শোবারঘর যেন ফুলের বাগান, স্নান করতে ঝরনা আর নীল সাগর। সাগরের প্রবাল, ঝিনুক আর গাঙচিলরা তাদের অতিথি।

এমনটিই যেন দেখা গেল একটি ভিডিওতে।

এ ছাড়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল যেসব ছবি সেখানে দেখা গেল দিগন্ত প্রসারিত ফুলের বাগান ঘেঁষা করিডর। তার ভেতরে লোহার রেলিং এসে ঠেকেছে একটি ঘরে। আর শুভ্র-সফেদ বিছানায় লাল গোলাপের পাঁপড়িতে লেখা আই লাভ ইউ।

কোথাও যেন কোনো খুঁত নেই।

এ নিখুঁত সংসারের প্রাণ সাবিলা-নেহাল। এটিই আপাতত অভিনেত্রী সাবিলা নূর ও তার বর নেহাল সুনন্দ তাহেরের নতুন ঘর-সংসার।

বিয়ের পর সম্প্রতি দিন কয়েকের জন্য ইন্দোনেশিয়ার বালি দ্বীপে ঘর বেঁধেছেন তারা। মধুচন্দ্রিমাতে সেখানেই অবস্থান করছেন এই নবদম্পতি।

গত ১২ নভেম্বর বালিতে গেছেন এই নবদম্পতি। সেখানেই নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন। আর তাদের আনন্দঘন মুহূর্ত মাঝেমধ্যে ইনস্টাগ্রামে শেয়ার করছেন সাবিলা।

যদিও প্রাথমিকভাবে তারা ইউরোপের গ্রিসে মধুচন্দ্রিমায় যাওয়ার পরিকল্পনা নিয়েছিলেন। পরে তাতে পরিবর্তন আসে।

গত ২৫ অক্টোবর নানা জল্পনা-কল্পনার শেষে ঘটা করে প্রেমিককে বিয়ে করেন সাবিলা নূর। তার বিয়েতে উপস্থিত ছিলেন শোবিজের অনেক তারকাই।

অভিনন্দন ও শুভেচ্ছায় ভেসেছেন এই নবদম্পতি। দীর্ঘদিনের বন্ধু ও বর নেহাল সুনন্দ তাহের পেশায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী হিসেবে কর্মরত।

জানা যায়, তিন বছর আগে বন্ধু তৌসিফের মাধ্যমে নেহালের সঙ্গে পরিচয় সাবিলার। শুরুতে বন্ধুত্ব থাকলেও একসময় দুজনের একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন।

সাবিলা ভক্তদের উদ্দেশে জানিয়েছিলেন, আমাদের তিন বছরের বন্ধুত্বের সম্পর্ক। সেই বন্ধুত্ব থেকেই একবন্ধনে আবদ্ধ হলাম আমরা। সবার কাছে দোয়া চাই।

সাবিলা ২০১৪ সাল থেকে মডেলিং শুরু করেন। শুরুতে বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করে আলোচনায় আসেন তিনি।

আর/০৮:১৪/১৮ নভেম্বর

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে