Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯ , ৩০ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৭-২০১৯

সাক্ষীর পা কেটে ফেলায় কসাইসহ ৩ জনের যাবজ্জীবন

সাক্ষীর পা কেটে ফেলায় কসাইসহ ৩ জনের যাবজ্জীবন

কিশোরগঞ্জ, ১৭ নভেম্বর - কিশোরগঞ্জের কুলিয়ারচরে একটি হত্যা মামলার সাক্ষীর পা কেটে ফেলার দায়ে তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড ও অপর দুইজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন আদালত। যাবজ্জীবন সাজা পাওয়া অসামিদের প্রত্যেককে ২০ হাজার টাকা করে অর্থদণ্ড করা হয়। এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় অন্য দুই আসামিকে বেকসুর খালাস দেয়া হয়েছে।

রোববার সকালে কিশোরগঞ্জের ১নং অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আব্দুর রহিম আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিরা হলেন কুলিয়ারচর উপজেলার ভাটিজগৎচর গ্রামের তাজুল ইসলাম (কসাই), গোলাপ মিয়া ও বিল্লাল মিয়া।

এছাড়া একই গ্রামের আবু কালামকে তিন বছরের কারাদণ্ডসহ পাঁচ হাজার টাকা জরিমানা এবং শামছু মিয়াকে এক বছরের কারাদণ্ডসহ পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

মামলার বিবরণে জানা গেছে, কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ভাটিজগৎচর গ্রামে ২০০৫ সালের ১২ ডিসেম্বর সকালে হাছেন আলী প্রধান (হাছু) হত্যা মামলার ১নং সাক্ষী মনির উদ্দিনকে জাফরাবাদ মোড়ের একটি চায়ের দোকান থেকে জোর করে ধরে নিয়ে যায় আসামিরা। পরে একটি চাতালে নিয়ে গাছের সঙ্গে হাত-পা বেঁধে কুড়াল দিয়ে কুপিয়ে ডান পা কেটে ফেলে।

ঘটনার প্রায় দুই মাস পর ২০০৬ সালের ১০ ফেব্রুয়ারি আহত মনির উদ্দিনের বড় ভাই মো. সিরাজ মিয়া বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি শেষে আদালত আজ এই রায় দেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৭ নভেম্বর

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে