Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৭-২০১৯

আমতলীতে র‌্যাবের হাতে আটক কাওছার

আমতলীতে র‌্যাবের হাতে আটক কাওছার

বরগুনা, ১৭ নভেম্বর - বরগুনার আমতলী থেকে ১৪টি মাদক মামলার আসামী মো. কাওছার নামের একজনকে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) সদস্যরা। রোববার ভোর ৫টার দিকে আমতলী উপজেলার পোস্ট অফিস সংলগ্ন এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব।

এসময় আটককৃত আসামীর বসতঘর তল্লাশী করে ০১টি ওয়ান শুটারগান, ০৩ রাউন্ড গুলি এবং ২০০পিস ইয়াবা উদ্ধার করা হয়। র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার সোয়েব আহমেদ খানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। মো. কাওছার (৪৫) আমতলী উপজেলার পোস্ট অফিস রোড সংলগ্ন ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আজাহার উদ্দিনের ছেলে। সে অনেকদি যাবৎ পালিয়ে ছিলো। অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, আটককৃত আসামী মো. কাওছার একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি সুকৌশলে আইন শৃংঙ্খলা বাহিনীর চোঁখ ফাকি দিয়ে দীর্ঘদিন যাবৎ বরগুনা জেলার আমতলীসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদক দ্রব্য ক্রয়/বিক্রয় করে আসছিল। আটককৃত আসামীকে আমতলী থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে আমতলী থানায় অস্ত্র ও মাদক নিয়ন্ত্রন আইনে ২টি পৃথক মামলা দায়ের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

সূত্র : বিডি২৪লাইভ
এন এইচ, ১৭ নভেম্বর

বরগুনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে