Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ , ২৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৭-২০১৯

সিলেটের ১৭ উপজেলা-পৌর বিএনপির আহ্বায়ক কমিটি চূড়ান্ত

সিলেটের ১৭ উপজেলা-পৌর বিএনপির আহ্বায়ক কমিটি চূড়ান্ত

সিলেট, ১৭ নভেম্বর - সিলেট জেলার ১৭টি উপজেলা ও পৌরসভা বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়কদের নাম চূড়ান্ত করা হয়েছে। শনিবার জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সভায় এসব নাম চূড়ান্ত করা হয়েছে বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

নাম প্রকাশ না করার শর্তে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির একজন সদস্য জানান, জেলার ১৭টি উপজেলা ও পৌরসভার সাংগঠনিক কমিটির শুধু আহ্বায়কের নাম চূড়ান্ত করা হয়েছে। যা ঘোষণা করতে আরও ২/৩ দিন সময় লাগবে।

তবে এ বিষয়ে কিছু বলতে রাজি হননি জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমেদ। তিনি শুধু জানান, ‘আহ্বায়ক কমিটি প্রক্রিয়াধীন রয়েছে। খুব শিগগিরই ঘোষণা করা হবে।’

জেলা বিএনপির একটি সূত্রে জানা গেছে, চূড়ান্ত হওয়া কমিটিতে আহ্বায়ক হিসেবে জৈন্তাপুর উপজেলায় এ বি এম জাকারিয়া, গোয়াইনঘাটে আব্দুল হাকিম, দক্ষিণ সুরমায় সিরাজুল ইসলাম, বালাগঞ্জে আব্দুর রশিদ, কোম্পানিগঞ্জে মনাফ হাজী, বিশ্বনাথে গউছ খান, ওসমানীনগরে ফরিদ আহমদ, গোলাপগঞ্জে আব্দুল গফুর, বিয়ানীবাজারে অ্যাডভোকেট জুবায়ের, জকিগঞ্জ উপজেলায় আখতার হোসেন রাজু, কানাইঘাটে আব্বাস উদ্দিন, ফেঞ্চুগঞ্জে ইফতেখার উদ্দিন ফেদল ও সিলেট সদর উপজেলায় তারেক কালামের নাম রয়েছে।

এছাড়া বিয়ানীবাজার পৌর বিএনপির আহ্বায়ক হিসেবে নুরুল হোসেন বাবুল, জকিগঞ্জ পৌরসভায় ইকবাল আহমদ, কানাইঘাট পৌরসভায় আবিদুর রহমান ও গোলাপগঞ্জ পৌরসভায় হাসান আহমদের নাম চূড়ান্ত করা হয়েছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৭ নভেম্বর

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে