Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ , ২৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৬-২০১৯

১৮ মাসে ৩ শতাধিক সভা করেছেন তারেক রহমান

১৮ মাসে ৩ শতাধিক সভা করেছেন তারেক রহমান

ঢাকা, ১৭ নভেম্বর- ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নিয়ে তারেক রহমান গত ১৮ মাসে দলের নেতাকর্মীদের সঙ্গে ৩ শতাধিক সভা করেছেন বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

ফখরুল বলেন, ‌‘আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইতোমধ্যে ৩৩৩টি সভা করেছেন। এটা অত্যন্ত শ্রমের সঙ্গে, যোগ্যতার সঙ্গে করেছেন। তার অসাধারণ দক্ষতা রয়েছে। তিনি (তারেক রহমান) বিভিন্ন জেলা-উপজেলা-বিভিন্ন অঙ্গসংগঠন ও যেসব টিম রয়েছে তাদের সঙ্গে এসব সভা করেছেন। আজকের সভায় স্থায়ী কমিটির সদস্যগণ তাকে অভিনন্দন জানিয়েছেন।’

খালেদা জিয়া গত বছরের ফেব্রুয়ারিতে দুর্নীতি মামলায় কারাগারে যাওয়ার পর তারেক রহমান দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করেন। লন্ডন থেকে প্রতিনিয়ত তিনি স্কাইপের মাধ্যমে দলের নেতাকর্মীদের সভা করছেন। এ জন্য বিএনপির গুলশান কার্যালয় ছাড়াও নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়েও নতুন করে স্কাইপে কক্ষ তৈরি করা হয়েছে।

শনিবারের সভায়ও তারেক রহমান লন্ডন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে বৈঠকে সভাপতিত্ব করেন। বৈঠকে অন্যদের মধ্যে স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির সরকার, আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়,বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৭ নভেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে