Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৬-২০১৯

আবদুল আলীম খেলার মাঠ উদ্বোধন

আবদুল আলীম খেলার মাঠ উদ্বোধন

ঢাকা, ১৬ নভেম্বর - জল সবুজে ঢাকা প্রকল্পের আওতায় উন্নয়নকৃত শহীদ হাজী আবদুল আলীম খেলার মাঠের উদ্বোধন করলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

শনিবার বিকেলে ২৬ নং ওয়ার্ডের লালবাগ এলাকায় এই খেলার মাঠের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

সাঈদ খোকন বলেন, বেদখল হয়ে নানা অসামাজিক কার্যকলাপ, ভবঘুরে ও সন্ত্রাসী কার্যক্রমের আখড়ায় পরিণত কর্পোরেশনের ৩১টি পার্ক ও খেলার মাঠকে দখলমুক্ত করে বিশ্বমানের আদলে গড়ে তোলার লক্ষ্যে জল সবুজে ঢাকা প্রকল্প গ্রহণ করা হয়। সে প্রকল্পের অংশ হিসেবেই বিশ্বমানের করে উন্নয়নকৃত এ খেলার মাঠের আজ উদ্বোধন করা হল। অন্যান্য পার্ক ও খেলার মাঠগুলোও দ্রুত উদ্বোধন করে এলাকাবাসীর জন্য উন্মুক্ত করে দেয়া হবে।

জানা গেছে, ৭৫ কাঠা জায়গা নিয়ে আট কোটির অধিক অর্থ ব্যয় করে শহীদ হাজী আবদুল আলীম খেলার মাঠে ফুটবল খেলার মাঠ, ক্রিকেট খেলার নেট প্রাকটিস, সকাল সন্ধ্যা হাঁটার জন্য ওয়াকওয়ে, হাঁটা ও বসার জন্য উন্মুক্ত জায়গা, শিশুদের খেলার জন্য পৃথক স্থান, জিমনেশিয়াম, ক্যাফেটোরিয়া, কফিশপ, লাইব্রেরী, বিভিন্ন প্রকার ফল ও প্রজাপতি আকৃষ্টকারী ফুলের গাছ, সিসিটিভি ক্যামেরা, ফ্রি ওয়াইফাই, আধুনিক টয়লেট, ওয়াটার ফিল্টার, মেহরাবসহ ঈদের নামাজ আদায়ের স্থান ইত্যাদি সুবিধা অন্তর্ভুক্ত করা রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম, ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক, কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ ইমদাদুল হক, প্রধান প্রকৌশলী রেজাউল করিম, স্থপতি রফিক আজম প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৬ নভেম্বর

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে