Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৬-২০১৯

টি-টেন লিগের উদ্বোধনী মঞ্চ কাঁপালেন শাকিব খান

টি-টেন লিগের উদ্বোধনী মঞ্চ কাঁপালেন শাকিব খান

আবুধাবি, ১৬ নভেম্বর- জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে মাঠে গড়িয়েছে টি-টেন লিগ। গেল বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাতের আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে হয় জাঁকালো উদ্বোধনী অনুষ্ঠান।

এর মঞ্চ কাঁপিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। বলিউড কিং শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্টের' আমন্ত্রণে ওই জমকালো অনুষ্ঠানে অংশ নেন তিনি।

ওই দিন বাংলাদেশ সময় রাত ১০টা নাগাদ মঞ্চে ওঠেন শাকিব। মঞ্চে উঠেই দলবল নিয়ে নিজের অভিনীত ‘নাম্বার ওয়ান শাকিব খান’ গান দিয়ে পারফর্ম শুরু করেন তিনি।এরপর জনপ্রিয় এ নায়ক তার অভিনীত ছবির 'সোয়াগদে', 'পাগল মন', 'বেবি জান' গানগুলোর সঙ্গে নেচে স্টেডিয়ামের হাজার হাজার দর্শক মাতিয়ে তোলেন।

একই মঞ্চে পারফর্ম করেন পাকিস্তানের জনপ্রিয় সঙ্গীতশিল্পী আতিফ আসলাম, বলিউড নায়িকা রাকুল প্রীত,দক্ষিণী মডেল ও অভিনেত্রী পার্বতী নায়েরসহ অনেকে।

পরের দিনই মাঠে গড়িয়েছে আবধাবি লিগ। ১০ ওভারের টুর্নামেন্টের ২০১৯ আসরে প্রথম দিন জয় পেয়েছে নর্দান ওয়ারিয়র্স ও দিল্লি বুলস। আর টানটান উত্তেজনায় টিম আবুধাবি ও কালান্দার্সের ম্যাচ টাই হয়েছে।

সূত্র: যুগান্তর

আর/০৮:১৪/১৬ নভেম্বর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে