Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ , ২৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৫-২০১৯

কিছুক্ষণের মধ্যেই মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

কিছুক্ষণের মধ্যেই মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

লিওনেল মেসির ওপর কনমেবলের দেওয়া নিষেধাজ্ঞার মেয়াদ অবশেষে শেষ হচ্ছে। সৌদি আরবে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে অনুষ্ঠিত হতে যাওয়া প্রীতি ম্যাচে পরিচিত আকাশি-সাদা জার্সি গায়ে তিন মাস পর আবারও দেখা যাবে আর্জেন্টাইন এই তারকাকে।

সৌদি আরবে কিং আব্দুল্লাহ স্টেডিয়ামে শুক্রবার (১৫ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১১টায় মুখোমুখি হবে ব্রাজিল ও আর্জেন্টিনা। এ ম্যাচে আর্জেন্টিনা জাতীয় দলে সুপারস্টার লিওনেল মেসি থাকলেও ব্রাজিল দলে থাকছেন না নেইমার। স্বাভাবিকভাবেই এই ম্যাচকে ঘিরে ব্রাজিল-আর্জেন্টিনার ভক্ত-সমর্থকদের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে।

আর্জেন্টিনা কোপার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে হারিয়েছিল চিলিকে। এরপর চারটি প্রীতি ম্যাচ খেলে অপরাজিত তারা। দুটি ড্র করেছে চিলি ও জার্মানির সঙ্গে। জার্মানির মাঠে দুই গোলে পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ড্র করেছিল লিওনেল স্কালোনির দল। অন্য দুই ম্যাচে মেক্সিকো ও ইকুয়েডরকে উড়িয়ে দিয়েছে বিশাল ব্যবধানে।

আর/০৮:১৪/১৫ নভেম্বর

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে