Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৫-২০১৯

টাইগারদের বিধ্বস্ত করা আগারওয়াল অবসরে পাবজি খেলেন!

টাইগারদের বিধ্বস্ত করা আগারওয়াল অবসরে পাবজি খেলেন!

ইন্দোর, ১৫ নভেম্বর- এক দীপক আগারওয়ালে ছন্নছাড়া বাংলাদেশের ক্রিকেট। আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি) কর্তৃক কালো তালিকাভুক্ত ছদ্মবেশী এই জুয়াড়ির সঙ্গে কথোপকথনের ঘটনা লুকিয়ে দুই বছরের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান।

মাঠের বাইরের আগারওয়াল আতঙ্কের পর এবার মাঠে ভারতের ওপেনার ব্যাটসম্যান মায়াঙ্ক আগারওয়াল আতঙ্কে পুড়ল বাংলাদেশ। টাইগারদের বিপক্ষে ডাবল সেঞ্চুরি করা আগারওয়াল দ্বিতীয় দিন শেষে জানালেন, অবসরে তিনি পাবজি খেলেন।

টেস্ট ম্যাচ পাঁচ দিনের খেলা। প্রত্যেক দিন শেষে পরের দিন খেলা শুরু হওয়া পর্যন্ত একটি রাত পান খেলোয়াররা। এই অবসর সময়ে কী করেন তারা? সিনেমা দেখা হয় নাকি নেটফ্লিক্সে সময় কাটানো হয়? ভারতীয় এক সাংবাদিকের প্রশ্নে আগারওয়াল হেসে বলেন, ‘সবাই কী করে জানি না, আমি পাবজি খেলি।’

ভারতের মধ্যপ্রদেশে অবস্থিত ইনদোরের হল্কার স্টেডিয়ামে গতকাল বৃহস্পতিবার থেকে শুরু হয় বাংলাদেশ-ভারত দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতায় পড়া এই টেস্টের প্রথম ইনিংসে বাংলাদেশের বোলিংকে নির্বিষ করে ক্যারিয়ারের দ্বিতীয় ডাবল সেঞ্চুরি তুলে নিয়েছেন আগারওয়াল। অবশ্য ভারতীয় এই ওপেনার ফিরতে পারতেন গতকাল বৃহস্পতিবার বিকেলেই। ৩২ রানে ইমরুল ক্যাচ মিস না করলে গল্পটা অন্যরকম হতে পারতো। পরে মায়াঙ্ক ছুঁলেন তিন অঙ্কের ম্যাজিক ফিগার। ১৮৩ বলে সেঞ্চুরির পর ৩০৩ বলে করেন ডাবল সেঞ্চুরি। শেষ পর্যন্ত ৩৩০ বলে খেলেন ২৪৩ রানের ইনিংস। তার ব্যাটে ভর করে ভারত বাংলাদেশকে ৩৪৩ রানের লিড দেয়।

আগারওয়ালের টেস্ট অভিষেক হয়েছে একবছরও হয়নি। গত বছরের ডিসেম্বরের শেষে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম খেলতে নামেন ভারতীয় জার্সি গায়ে। মাঝে খেলেছেন সাতটি টেস্ট। সাত টেস্টে প্রায় ৫৬ গড়ে (৫৫.৯০) করেছেন ৬১৫ রান। বাংলাদেশের বিপক্ষে অষ্টম টেস্ট খেলতে নেমে দ্বিতীয় দ্বি-শতক হাঁকান।

আর/০৮:১৪/১৪ নভেম্বর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে