Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ , ২৯ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৪-২০১৯

৩ যুবকের বুদ্ধিমত্তায় রক্ষা পেলো ট্রেনের হাজারো যাত্রী

৩ যুবকের বুদ্ধিমত্তায় রক্ষা পেলো ট্রেনের হাজারো যাত্রী

কুমিল্লা, ১৪ নভেম্বর- কুমিল্লায় তিন যুবকের বুদ্ধিমত্তায় রক্ষা পেয়েছে উদয়ন এক্সপ্রেসের প্রায় হাজার খানেক যাত্রী।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টায় ঢাকা-চট্টগ্রাম রেলপথের কুমিল্লার সদর উপজেলার কালিজুরী এলাকার মুড়াপাড়া রেললাইন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, মুড়াপাড়া রেললাইনের ওপর দিয়ে মাটিবোঝাই ট্রাক অতিক্রমকালে সেটি উল্টে যায়। এসময় বিপরীত দিক থেকে ঢাকা থেকে ছেড়ে আসা উদয়ন এক্সপ্রেস ওই এলাকার কাছাকাছি চলে আসে। ট্রেনটি আসতে দেখে কালিয়াজুরি এলাকার স্থানীয় যুবক কামরুল হাসান, রাশেদুল হাসান ও রিপন পরনের টি-শার্ট ও শার্ট খুলে সিগন্যাল দিয়ে ট্রেনটিকে থামান। সেসঙ্গে তাদের বুদ্ধিমত্তায় হাজার যাত্রীর প্রাণ বেঁচে গেলো। পরে ট্রাকটি সবাই মিলে রেললাইন থেকে সরিয়ে নেয়। একঘণ্টা পর থেমে থাকা ট্রেনটি সোয়া ৭টায় স্থান ত্যাগ করে।

হাজারো যাত্রীর প্রাণ বাচাঁনো কামরুল হাসান, রাশেদুল হাসান ও রিপন বলেন, আমরা যখনই দেখতে পেলাম মাটিবোঝাই একটি ট্রাক রেললাইনের ওপর আটকে উল্টে গেছে। তখনি ট্রেনটি আসতে দেখে আমরা তিনজন শার্ট ও টি-শার্ট খুলে মোবাইল ফোনের আলো জ্বালিয়ে ট্রেনটিকে সিগন্যাল দেই। ট্রেনটি আমাদের সিগন্যাল পেয়ে গতি কমিয়ে থেমে যায়। সেসঙ্গে বড় দুঘর্টনা থেকে রক্ষা পেলো যাত্রীরা।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মফিজের মোবাইলফোনে কল দিলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর
এন কে / ১৪ নভেম্বর

কুমিল্লা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে