Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৩-২০১৯

প্রধানমন্ত্রীকে বিএনপির এমপি হারুনের ধন্যবাদ

প্রধানমন্ত্রীকে বিএনপির এমপি হারুনের ধন্যবাদ

ঢাকা, ১৩ নভেম্বর- বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের চার্জশিট দ্রুততম সময়ের মধ্যে দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপি দলীয় সংসদ সদস্য ও দলটির যুগ্ম-মহাসচিব হারুন অর রশিদ।

বুধবার (১৩ নভেম্বর) জাতীয় সংসদের অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে বক্তৃতাকালে হারুন অর রশিদ প্রধানমন্ত্রীকে এ ধন্যবাদ জানান। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী অধিবেশনে সভাপতিত্ব করেন।

পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে হারুন অর রশিদ বলেন, সদিচ্ছা থাকলে সব কিছুই সম্ভব। বুয়েট ছাত্র আবরার হত্যাকাণ্ডের চার্জশিট দেওয়া হয়েছে। দেশের ইতিহাসে এত দ্রুততম সময়ে আর কোনো চার্জশিট হয়েছে বলে আমার জানা নেই। এজন্য প্রধানন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। প্রধানমন্ত্রীর সদিচ্ছা ছিল বলেই এটা হয়েছে। এজন্যই আমি বলছি সদিচ্ছা থাকলে সব সমস্যাই দ্রুত সমাধান করা সম্ভব।

এদিকে জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গার ১৭৪ বিধিতে দেওয়া বক্তব্যের পরই হারুন অর রশিদ বক্তব্য দিতে দাঁড়ান। স্বৈরশাসনবিরোধী আন্দোলনে শহীদ নূর হোসেন সম্পর্কে রাঙ্গা তার কটূক্তির কারণে বারবার ক্ষমা প্রার্থনা করেন সংসদের কাছে।

তখন বিএনপি নেতা হারুন তার বক্তব্যে রাঙ্গার নাম উল্লেখ না করে বলেন, ট্রিগারে চাপ পড়ে বন্দুকের গুলি একবার বেরিয়ে গেলে তা আর ফিরে আসে না। ক্ষমা প্রার্থনা করলে ক্ষমা হয় না।

এ সময় হারুন অর রশিদকে থামিয়ে দেন স্পিকার। স্পিকার বলেন, কেউ ২৭৪ বিধিতে ব্যক্তিগত কৈফিয়ত দিলে তারপর আর কোনো বক্তব্য হয় না। আপনি বসুন।  

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর
এন কে / ১৩ নভেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে