Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ , ২৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৩-২০১৯

শুটিং সেটে পরিচালকের সঙ্গে অক্ষয়ের তুমুল মারামারি ভাইরাল

শুটিং সেটে পরিচালকের সঙ্গে অক্ষয়ের তুমুল মারামারি ভাইরাল

মুম্বাই, ১৩ নভেম্বর - হঠাৎ রেগে গেলেন দুজনেই। চিৎকার করতে করতে তারা একে অপরের দিকে ছুটে গেলেন। শুরু হয়ে গেল তুমুল মারামারি। অবশেষে পুলিশ এসে তাদের থামানোর চেষ্টা করলেন। শুটিং স্পটে সম্প্রতি মারামারি করলেন বলিউড তারকা অক্ষয় কুমার এবং পরিচালক রোহিত শেঠি।

রোহিতের পরবর্তী ছবি ‘সূর্যবংশী’। তারই শুটিং চলছে। সেখানে অভিনয় করছেন অক্ষয় কুমার। প্রতিদিনের মতে সেদিনও চলছিলো দৃশ্যধারণ। হঠাৎই দু’দিক থেকে দৌড়ে এলেন অক্ষয় ও রোহিত। ঝাঁপিয়ে পড়লেন একে অপরের উপর। তার পর কিল, ঘুসি, চড়... চলতে থাকল অনবরত।

দু’জনকে থামাতে আশপাশ থেকে দৌড়ে এলেন বেশ কয়েকজন পুলিশ। ‘ফল আউট, ফল আউট’ বলে চিৎকার করতে করতে দু’জনেই পড়ে গেলেন মাটিতে।

কী হল হঠাৎ! কেন মারামারি শুরু করলেন অভিনেতা-পরিচালক? জানা গেল অক্ষয়ের পোস্ট থেকেই। জানালেন ছবির নায়িকা ক্যাটরিনা কাইফ।

কিছু দিন আগে জনপ্রিয় এক ওয়েবসাইট ‘ব্রেকিং নিউজ’ তকমা লাগিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে। সেই প্রতিবেদনের মুল বক্তব্য, ‘সূর্যবংশী’র শুট চলাকালীন অক্ষয় আর রোহিতের মধ্যে বেজায় মনোমালিন্য হয়েছে। দু’জনের মধ্যে কথাও বন্ধ। সহযোগী পরিচালকের মাধ্যমেই একে অন্যের সঙ্গে কথা বলেন।

কিন্তু পুরো ব্যাপারটাই যে একেবারে ভুল, কিছুই হয়নি রোহিত এবং অক্ষয়ের মধ্যে তা প্রমাণ করতেই এ রকম ‘ব্যঙ্গাত্মক’ ভিডিওর আশ্রয় নিয়েছে টিম ‘সূর্যবংশী’। ভিডিওটির শুরুতে দেখা যাচ্ছে, ওই সংবাদমাধ্যমে প্রকাশিত হেডলাইনটি অতি নাটকীয়ভাবে পড়ছেন ক্যাটরিনা।

এর পরই ক্যামেরার ফোকাস ঘুরে যায় অক্ষয় আর রোহিতের দিকে। প্রতিবেদনের হেডলাইনে ‘ফল আউট’ শব্দটি ব্যবহার করা হয়েছিল। আর সেই শব্দকেই খানিকটা উপহাস করেই খিলাড়ি কুমারকে বলতে শোনা গেল, ‘লড়না পড়েগা, লড়না পড়েগা...উই হ্যাড আ ফলআউট।’

দেখুন সেই মারামারির ভিডিও :

এন এইচ, ১৩ নভেম্বর

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে