Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ , ২৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৩-২০১৯

এমপি বাবুর অবৈধ সম্পদের তদন্তে দুদকের স্পেশাল টিম মাঠে

এমপি বাবুর অবৈধ সম্পদের তদন্তে দুদকের স্পেশাল টিম মাঠে

নারায়নগঞ্জ, ১৩ নভেম্বর- নারায়নগঞ্জ-২ আসনের সরকার দলীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর অবৈধ সম্পদের খোঁজে দুনীীত দমন কমিশনের একটি উচ্চ পর্যায়ের বিশেষ তদন্ত দল এখন মাঠে। জানা গেছে, নজরুল ইসলাম বাবুর নির্বাচন কমিশনে দাখিল করা হলফনামার বাইরে যেসব সম্পদের খোঁজ পাওয়া গেছে তার তালিকা তৈরী করা হচ্ছে।

বিশেষ টীমটি গত কয়েকদিন বাবুর নিজ নির্বাচনী এলাকা এবং ঢাকার বিভিন্ন স্থানে অনুসন্ধান চালায়। অনুসন্ধান টীমের এক সদস্য নাম প্রকাশ না করার শর্তে এ প্রতিবেদককে জানান, সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর নামে-বেনামে বহু সম্পদের খোঁজ মিলেছে। তবে এসব সম্পদের ব্যাপারে যাচাই-বাছাই চলছে। স্থাবর এবং অস্থাবর সকল সম্পত্তির যাচাই-বাছাই শেষে যে কোন সময় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুকে দুদকে তলব করা হতে পারে।

নির্বাচন কমিশনে দাখিল করা হলফনামার সাথে নজরুল ইসলাম বাবুর বর্তমান সম্পদের বহু ফাঁরাক রয়েছে। যে বিষয়গুলো নিয়ে দুদকের বিশেষ টীমও হিমশিম খাচ্ছে বলে জানা গেছে। এদিকে সম্প্রতি সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু এবং তার সহধর্মীনি সায়মা আফরোজার সকল ব্যাংক হিসাব তলব করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এছাড়াও তাদের দুজনের বিদেশ সফরেও নিষেধাজ্ঞা রয়েছে।

সূত্র: বাংলা ইনসাইডার

আর/০৮:১৪/১২ নভেম্বর

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে