Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১২-২০১৯

টরন্টোতে মায়াবতী'র প্রিমিয়ার শো তে দর্শকদের ভিড়

টরন্টোতে মায়াবতী'র প্রিমিয়ার শো তে দর্শকদের ভিড়

টরন্টো, ১২ নভেম্বর- নগরীর উড সাইড সিনেমায় গত ১০ নভেম্বর রবিবার বেলা ১টা ও ৪ টায় প্রদর্শিত হয় অরুণ চৌধুরী পরিচালিত মায়াবতী চলচ্চিত্র। আনোয়ার আজাদ ফিল্মস প্রযোজিত এই ছবিটি দেখার জন্য দুটি শো'তেই দর্শকদের ভিড় ছিল চোখে পড়ার মতো। ছবিটির অন্যতম অভিনেত্রী আফরোজা বানু ও চ্যানেল আই এর ম্যানেজার মহসীন রেজা উপস্থিত থেকে চলচ্চিত্রটি উপভোগ করেন।


মায়াবতী চলচ্চিত্রটি বিশেষ আগ্রহ সৃষ্টি করে অরুণ চৌধুরীর দক্ষ পরিচালনার জন্য। প্রথম প্রদর্শনীর পর দর্শকদের মধ্যে থেকে অনেকেই ছবিটির ব্যাপারে তাদের মন্তব্য প্রকাশ করে বলেন বাংলা চলচ্চিত্র যখন ধ্বংসের দ্বার প্রান্তে তখন সুস্থ চলচ্চিত্র নির্মানে অরুণ চৌধুরী'র মত পরিচালকরা যে উদ্যোগ নিয়েছেন সেটা অবশ্যই প্রশংসার।

মায়াবতী আমাদের সমাজের একটি মেয়ে যে কি না আমাদের এই ঘুণেধরা সমাজের এক অসহায় শিকার কিন্তু তার মধ্যেও প্রেম আছে, ভালবাসা আছে আর আছে স্বাভাবিক বেঁচে থাকার অদম্য ইচ্ছা।পরিচালক এই বিষয়টি খুব সূক্ষ ভাবে তুলে ধরতে পেরেছেন।

এই ছবিটির প্রযোজক টরন্টো প্রবাসী আনোয়ার আজাদ বলেন, 'কোন ব্যবসায়ীক উদ্দেশ্যকে সামনে রেখে আমি এই ছবি প্রযোজনায় নামি নাই। সুস্থ চলচ্চিত্র ধারাকে এগিয়ে নিতেই আমার এই প্রচেষ্টা'। ভবিষ্যতে সবার সহযোগিতা পেলে আরো ভাল ছবি নির্মাণে তিনি এগিয়ে যাবেন বলে জানান।

মায়াবতী'র আরো কিছু প্রদর্শনী কানাডার বিভিন্ন প্রদেশে হবে। ব্রাম্পটন, গুয়েল্ফ সিটি ও অটোয়ায় ছবিটির পরবর্তী প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

আর/০৮:১৪/১২ নভেম্বর

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে