Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১০-২০১৯

চট্টগ্রামে জশনে জুলুসের পিকআপে আগুন, দগ্ধ ৬

চট্টগ্রামে জশনে জুলুসের পিকআপে আগুন, দগ্ধ ৬

চট্টগ্রাম, ১০ নভেম্বর- পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে চট্টগ্রামে জশনে জুলুসের শোভাযাত্রায় অংশ নেয়া একটি পিকআপে অগ্নিকাণ্ডে অন্তত ছয় শিশু-কিশোর দগ্ধ হয়েছে।

রোববার (১০ নভেম্বর) দুপুরে জশনে জুলুসের শোভাযাত্রা চলাকালে নগরের লালখান বাজার এলাকায় এ অগ্নিকাণ্ড ঘটে।

জানা গেছে, জুলুসে অংশ নেয়া পিকআপের সাউন্ড সিস্টেম চালানোর জন্য রাখা জেনারেটরে আগুন ধরে গেলে পিকআপে থাকা শিশু-কিশোররা দগ্ধ হয়।

আহতরা হলো- আপন দুই ভাই নূর নবী (৬) ও কাউছার (২০)। এছাড়া রফিকুল ইসলাম (৮), রিফাত হোসেন (১২) ইয়ামিন (৯) ও হৃদয় (১৬)। তাদের মধ্যে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহতরা সকলে নগরের বাকলিয়া ১৯ নম্বর ওয়ার্ডের তুলাতলী এলাকার চেয়ারম্যান ঘাটা (বালুর মাঠ) থেকে জশনে জুলুসে অংশগ্রহণ করছিল।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, দুপুরে লালখান বাজার এলাকায় একটি পিকআপ ভ্যানে আগুন ধরে গেলে ছয় শিশু-কিশোর দগ্ধ হয়। ঘটনার পরপরই তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বাকি তিনজন হাসপাতালে ভর্তি আছে।

আহতদের মধ্যে রিফাত হোসেনের অবস্থা গুরুতর। তার শরীরে প্রায় ৪০ ভাগ পুড়ে গেছে। এছাড়া রফিকুল ইসলামের ১৫ শতাংশ ও হৃদয়ের ১১ শতাংশ শরীর পুড়ে গেছে।

রোববার সকাল ৯টা থেকে শুরু হয় এ জুলুশ। এবার জশনে জুলুসের ৪৮তম আয়োজন। আয়োজন করে আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট।

সূত্র : জাগো নিউজ২৪
এন কে / ১০ নভেম্বর

চট্টগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে