Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ , ২৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১০-২০১৯

সিলেটে যুবদলের পদবঞ্চিতদের বিরুদ্ধে পুলিশের মামলা

সিলেটে যুবদলের পদবঞ্চিতদের বিরুদ্ধে পুলিশের মামলা

সিলেট, ১০ নভেম্বর - সিলেট জেলা ও মহানগর যুবদলের সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে শনিবার বিকেলে বিক্ষোভ মিছিল বের করেছিলেন পদবঞ্চিতরা। মিছিলে পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় সিলেট বিএনপি, যুবদল ও অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। শনিবার রাতে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানায় এ মামলা করা হয়। মামলায় ৩০ জনের নামোল্লেখ করা হয়েছে। এছাড়া ৭০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মিছিল থেকে পুলিশের ওপর হামলার দায়ে মামলা করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা।

মামলার আসামিরা হলেন- সিলেট জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল বাহার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আজমল হোসেন রায়হান, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মওদুদুল হক মওদুদ প্রমুখ।

জানা গেছে, শনিবার সিলেট জেলা ও মহানগর যুবদলের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল বের করে বিএনপি ও দলটির অঙ্গ-সহযোগী সংগঠন। মিছিলে কয়েক দফা বাধা ও নেতাকর্মীদের ওপর লাঠিচার্জের অভিযোগ করেন দলটির নেতারা।

বিএনপি নেতৃবৃন্দ জানান, খালেদা জিয়ার মুক্তি ও যুবদলের কমিটি বাতিলের দাবিতে শনিবার বিকেল ৩টায় নগরের মিরাবাজার থেকে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল বের করার জন্য জড়ো হন। এ সময় পুলিশ তাদেরকে বাধা দেয়। বাধা উপেক্ষা করে মিছিলটি নাইওরপুল আসলে পুলিশ লাঠিচার্জ শুরু করে। এ সময় তাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

আহতদের মধ্যে রয়েছেন- রিনুক আহমদ, মুহিবুর রহমান মুহিন, নুরুল আমিন, রনি আহমদ, সেলিম আহমদ, ইমন আহমদ, মুর্শেদ আলম, জুনেদ আহমদ, সাবের আহমদ প্রমুখ।

লাঠিচার্জের পর নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যান। এর মধ্যে নেতাকর্মীদের একটি গ্রুপ পুলিশি বাধা ও লাঠিচার্জ উপেক্ষা করে নয়াসড়ক পয়েন্টে গিয়ে সমাবেশ করে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১০ নভেম্বর

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে