Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১০-২০১৯

বিরূপ আবহাওয়া উপেক্ষা করে চট্টগ্রামে জশনে জুলুস

বিরূপ আবহাওয়া উপেক্ষা করে চট্টগ্রামে জশনে জুলুস

চট্টগ্রাম, ১০ নভেম্বর - ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে বিরাজমান বিরূপ আবহাওয়া উপেক্ষা করেই পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (সা.) উপলক্ষে চট্টগ্রামে জশনে জুলুস শুরু হয়েছে। রোববার (১০ নভেম্বর) সকাল ৯টায় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এ জুলুস চলবে জুহুর নামাজের আগ পর্যন্ত। এবার জশনে জুলুসের ৪৮তম আয়োজন করা হলো। আয়োজন করেছে আঞ্জুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট।

এ উপলক্ষে নগরের প্রায় সব ফটক তোরণে সাজানো হয়েছে। আয়োজকরা বলছেন, এবার প্রায় ২০ লাখের বেশি লোক সমাগম হবে। এদিকে জুলুস উপলক্ষে পর্যাপ্ত নিরাপত্তাও জোরদার করেছে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি)।

আঞ্জুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট আয়োজিত এ জুলুস সুন্দর ও সুষ্ঠুভাবে শেষ করতে বিভিন্ন রোডম্যাপ, নিরাপত্তা ও আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছে বিভিন্ন স্পটে। সাজানো হয়েছে বিশাল মঞ্চও। লাখ লাখ মানুষের উপস্থিতিতে এ জুলুসে নেতৃত্ব দিচ্ছেন সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহর (মা.জি.আ.)।

সঙ্গে আছেন শাহাজাদা হযরতুলহাজ আল্লামা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ (মা.জি.আ) ও শাহাজাদা আল্লাম সৈয়্যদ মুহাম্মদ হামিদ শাহ্ (মা.জি.আ)।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১০ নভেম্বর

চট্টগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে