Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ , ২৮ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০৯-২০১৯

ফায়ার সার্ভিস কর্মীদের ছুটি বাতিল

ফায়ার সার্ভিস কর্মীদের ছুটি বাতিল

ঢাকা, ০৯ নভেম্বর- ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবিলায় সর্বোচ্চ প্রস্তুতি গ্রহণ করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতর। ছুটি বাতিল করে সংশ্লিষ্ট এলাকায় কর্মরত সব কর্মকর্তা-কর্মচারীকে স্ট্যান্ডবাই রাখা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান শিকদার জানান, ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবিলায় সংশ্লিষ্ট এলাকায় কর্মরত সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল করে স্ট্যান্ডবাই রাখা হয়েছে। বিশেষ করে উপকূলীয় জেলাগুলোতে প্রস্তুত রাখা হয়েছে ওয়াটার রেসকিউ টিম, ফাস্ট এইড টিম এবং সার্চ অ্যান্ড রেসকিউ টিম।

তিনি বলেন, ঘূর্ণিঝড় ‘বুলবুল’র যাবতীয় খবরাখবর সংগ্রহ ও সার্বক্ষণিক যোগাযোগের জন্য ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পক্ষ থেকে ৪টি স্বতন্ত্র নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে। নিয়ন্ত্রণ কক্ষগুলোর ঢাকা-০২-৯৫৫৬৭৫৪, ০১৭১৩-০৩৮১৮১; চট্টগ্রাম-০১৭৩০-৩৩৬৬৬৬; খুলনা-০১৭৩৩-০৬২২০৯ এবং বরিশাল-০১৯৮৩-৮৮৬৬৭৭ ফোন নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/০৯ নভেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে