Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ , ২৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০৯-২০১৯

খোলামেলা দৃশ্য ও চুমু দেয়ার জন্য নায়িকাকে থুতু দিলেন দর্শক!

খোলামেলা দৃশ্য ও চুমু দেয়ার জন্য নায়িকাকে থুতু দিলেন দর্শক!

কলকাতা, ০৯ নভেম্বর - চলচ্চিত্রে ফুটে উঠে মানুষের জীবনের গল্প। সেই গল্প বলতে গিয়ে তুলে আনতে হয় মানব-মানবীর প্রেমকে। আর প্রেম প্রকাশের জন্য নায়ক-নায়িকাকে রোমান্স দৃশ্যে অংশ নিতে দেখা যায়। যুগে যুগে চলচ্চিত্রে অনেক রগরগে বিছানাদৃশ্যও দর্শককে রোমাঞ্চিত করেছে।

সেখানে কি না একটি চুমু আর পিঠখোলা দৃশ্যে অভিনয়ের জন্য নায়িকাকে তিরস্কার করা হলো! শুধু তাই নয়, চুমুর দৃশ্যে অভিনয়ের জন্য জনপ্রিয় নায়িকার মুখে থুতুও দিয়েছিলেন দর্শক। কিন্তু কেন?

সেই গল্পটাই জানাবে অরিন্দম শীলের নতুন সিনেমা ‘মায়াকুমারী’। চল্লিশের দশকের বিতর্কিত অভিনেত্রী মায়াকুমারী আর কাননকুমারকে নিয়ে নির্মিত হচ্ছে এই ছবি। কলকাতা ফিল্ম ফেস্টিভালের প্রাক্কালে 'মায়াকুমারী'-র পোস্টার প্রকাশিত হল। সেটি বেশ আলোচনায় এসেছে।

ছবিতে মায়াকুমারীর চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। আর কাননকুমার আবীর চট্টোপাধ্যায়কে।

চল্লিশ দশকের ডাকসাইটে নায়িকা মায়াকুমারীর সঙ্গে পরিচালক-নায়ক কাননকুমারের সম্পর্ক তৈরি হয়েছিল। অথচ মায়াকুমারী তখন শীতল ভট্টাচার্যের স্ত্রী। জটিলতা শুধু সেখান থেকেই নয়। স্বামী রেখেও দুই দুইজন পুরুষের সঙ্গে নায়িকার অবৈধ সম্পর্কে ক্ষেপেছিলেন দর্শক।

তাই সমসাময়িক এক ছবির দৃশ্যে চুম্বন আর খোলা পিঠের জন্য প্রিমিয়ার শেষে নায়িকাকে থুতু ছিটিয়েছিল বাংলা ছবির দর্শক। কথিত আছে সেই ঘটনার পর থেকেই চলচ্চিত্রের জগত ছেড়ে দেন নায়িকা। এই প্রচলিত কথাটি কী সত্যি?

এসব রহস্যেরই জট খুলবে অরিন্দমের একাদশতম ছবি। পরিচালকের মতে, ‘মায়াকুমারী’ ছবিটি আসলে একটা মিউউজিক্যাল। ছবিতে ১২টা গান থাকছে। বিক্রম ঘোষের পরিচালনায় গান গাইবেন উজ্জয়িনী, মধুবন্তী, মনোময়। তবে ছবিটা মিউজিকাল হলেও তার মধ্যে থ্রিলার এলিমেন্ট আছে।’

ছবিতে মায়াকুমারীর স্বামী শীতল ভট্টাচার্যের চরিত্রে অভিনয় করবেন রজতাভ দত্ত। ছবির শুটিং শুরু হবে ডিসেম্বরের মাঝামাঝি। অভিষেক রায়ের পোশাক পরিকল্পনায় এই ছবিতে কাজ করবেন অরুণিমা ঘোষ, ইন্দ্রাশিষ রায়, সৌরভ দাস, অনিন্দিতা বোস,অম্বরীশ ভট্টাচার্য, জয়দীপ কুন্ডু, পালক রশিদ রায় প্রমুখ।

এন এইচ, ০৯ নভেম্বর

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে