Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০৭-২০১৯

‘ডিজিটাল সিকিউরিটি কোনো আইন নয়, একটি তলোয়ার’

‘ডিজিটাল সিকিউরিটি কোনো আইন নয়, একটি তলোয়ার’

খুলনা, ০৭ নভেম্বর- বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহামুদ চৌধুরী বলেছেন, আইনের শাসনের অভাবে দেশের মানুষ আজ অতিষ্ঠ। সেখানে আইনিভাবে খালেদা জিয়াকে মুক্ত করার চিন্তা করছেন কিভাবে? খালেদা জিয়াকে মুক্ত করতে রাজপথে নেমে। এ জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।

তিনি বলেন, ডিজিটাল সিকিউরিটি কোনো আইন নয়। এটি একটি তলোয়ার। কথা বললেই সে তলোয়ার আপনার মাথায় পরবে। একটি স্বাধীন গণতান্ত্রিক দেশে এই আইন চলতে পারে না।

বৃহস্পতিবার বিকালে নগরীর কেডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে খুলনা মহানগর ও জেলা বিএনপি এই সমাবেশের আয়োজন করে।

আমির খসরু অভিযোগ করেন, ডিজিটাল সিকিউরিটি আইন করে জনগণকে ভয়ে রেখে তারা ক্ষমতা দীর্ঘায়িত করার চেষ্টা করছে। বাংলাদেশের রাজনীতি এই মুহূর্তে রাজনীতিবিদদের নিয়ন্ত্রণে নেই। হাতেগোনা কয়েকজনের হাতে চলে গেছে রাজনীতি। তারা সিদ্ধান্ত নেয় বাংলাদেশের মানুষ ভোট দিতে পারবে কি-পারবে না।

নগর বিএনপি সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি সভাপতি শফিকুল আলম মনা, নগর বিএনপির সাধারণ সম্পাদক ও সিটি মেয়র মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক আমির এজাজ খান, সাহারুজ্জামান মোর্তুজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আবদুর রশিদ, আরিফুজ্জামান অপু, সাইফুর রহমান মিন্টু, খন্দকার ফারুক হোসেন, রেহেনা ঈসা, তসলিমা খাতুন ছন্দা, মেহেদী হাসান দীপু, চৌধুরী নাজমুল হুদা সাগর, মুজিবর রহমান, একরামুল হক হেলাল, শরিফুল ইসলাম বাবু প্রমুখ।

সূত্র: যুগান্তর

আর/০৮:১৪/০৭ নভেম্বর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে