Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০৭-২০১৯

দিল্লির বাতাসে বিষাক্ত গ্যাস ছেড়েছে পাকিস্তান, দাবি বিজেপি নেতার

দিল্লির বাতাসে বিষাক্ত গ্যাস ছেড়েছে পাকিস্তান, দাবি বিজেপি নেতার

নয়া দিল্লী, ০৭ নভেম্বর- ভারতে বিপদজ্জনকভাবে বাতাসে বিষাক্ত গ্যাসের (কার্বন) উপস্থিতি বেড়ে যাওয়ার ঘটনায় পাকিস্তান ও চীনকে দুষলেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা ভিনেত আগারওয়াল শারদা। তিনি বলেন, আমরা গভীরভাবে বিবেচনা করছি পাকিস্তান যে কোনো বিষাক্ত গ্যাস ছেড়েছে। এ খবর জানিয়েছে তুর্কি গণমাধ্যম ইয়েনি শাফাক।

ইনডেপেনডেন্ট অনলাইনের পর্যবেক্ষণ বলছে, বিশ্বে বেশি দূষিত শহরের মধ্যে দিল্লি অন্যতম। এরপরে অবস্থানে রয়েছে পাকিস্তানের শহর লাহোরের অবস্থান।

তিনি বলেন, দুই প্রতিবেশী দেশ রেকর্ড পরিমাণ ধোয়া সৃষ্টির পেছনে রয়েছে, কারণ তারা ভারতকে ভয় করে।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে দেয়া এক সাক্ষাতকারে শারদা বলেন, সম্ভবত এই বিষাক্ত গ্যাস ছেড়েছে প্রতিবেশী রাষ্ট্র, যারা আমাদেরকে ভয় করে। আমার মনে হয় পাকিস্তান বা চীন আমাদের ভয় পায়।

এদিকে এমন বিতর্কিত মন্তব্যে প্রতিক্রিয়ায় চীনা কর্মকর্তা লিজিয়ান জাহো ভারতীয় বিজেপি নেতাকে আক্রমণ করে টুইট করেন। এতে তিনি লেখেন, কি একজন তামাশাকারী!চীন কখনো কখোনো দোষ নেয় এবার ইশ্বর শ্রেণির দোষ নিয়েছে। একজন এমন সিদ্ধান্তে আসতে পারে না, এমনকি সে যদি পায়ে চিন্তা করে!

আর/০৮:১৪/০৭ নভেম্বর

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে