Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ , ২৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০৭-২০১৯

ভুয়া স্থপতিকে পুলিশে দিল রাজউক

ভুয়া স্থপতিকে পুলিশে দিল রাজউক

ঢাকা, ০৭ নভেম্বর- স্থপতির নাম, স্বাক্ষর ও সনদ জালিয়াতি করে ভবনের নকশার আবেদন করার অপরাধে এক ব্যক্তিকে পুলিশে দিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।

বৃহস্পতিবার (০৭ নভেম্বর) ওই ব্যক্তিকে উত্তরা (পূর্ব) থানা পুলিশে হস্তান্তর করা হয়। বিষয়টি জানিয়েছেন রাজউকের সহকারী পরিচালক (জনসংযোগ ও প্রটোকল) মো. আতিকুর রহমান।

তিনি জানান, আটক ওই ব্যক্তি নিজেকে স্থপতি মইদুল ইসলাম হিসেবে দাবি করেছিলেন। তবে তার প্রকৃত নাম পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে উত্তরা (পূর্ব) থানায় মামলা করা হয়েছে।

রাজউকে নকশা অনুমোদনের কাজটি এখন করা হয় অনলাইনে। রাজউকে কোনো নকশা অনুমোদনের জন্য আবেদন করা হলে আবেদনকারী ও স্থপতিকে এসএমএস করে জানিয়ে দেয়া হয়। এ অবস্থায় গত মাসের শুরুতে একটি নকশা জমা পড়ার এসএমএস পান স্থপতি মইদুল ইসলাম। এসএমএস পাওয়ার পর তিনি রাজউকে অভিযোগ করেন যে তিনি ওই নকশা করেননি। এরপর তদন্তে নেমে রাজউক প্রমাণ পায় যে অভিযুক্ত ব্যক্তি (বর্তমানে আটক) স্থপতি মইদুল ইসলামের নাম, স্বাক্ষর ও মোবাইল নাম্বার জালিয়াতি করে নকশার জন্য আবেদন করেছিলেন।

এরপর আজ বিকেলে অভিযুক্তকে উত্তরায় রাজউকের জোন-২ এর কার্যালয়ে ডাকা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ওই ব্যক্তি জালিয়াতির বিষয়টি স্বীকার করেন। এরপর তাকে পুলিশে সোপর্দ করা হয়।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/০৭ নভেম্বর

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে