Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০৬-২০১৯

মানুষ যেদিন বুঝবে, সেদিন অনেক দেরি হয়ে যাবে: তাহসান

মানুষ যেদিন বুঝবে, সেদিন অনেক দেরি হয়ে যাবে: তাহসান

ঢাকা, ০৬ নভেম্বর - ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সামাজিক যোগাযোগমাধ্যমে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম তথা ফেসবুকে এখন হইচই পড়েছে। ফাঁস হয় ফাহমির সঙ্গে মিথিলার খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার কিছু ছবিও।এর পরই ফের সামাজিক যোগাযোগ মাধ্যমে তাহসান-মিথিলার বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গ আলোচনায় আসে। অনেকেই এখন এই জুটির বিচ্ছেদের জন্য মিথিলাকে দায়ী করছেন। প্রশ্ন তুলছেন মিথিলার পরকীয়া প্রেম নিয়েও।

এবার এই নিয়ে মুখ খুললেন দর্শকনন্দিত অভিনেতা ও কন্ঠশিল্পী তাহসান খান। বললেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের নিয়ে।

সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার দিনভর মিথিলার ব্যক্তিগত ছবিতে যখন সয়লাব, ঠিক সেই সময়টায় এই কবিতা শেয়ার করেন তাহসান।

সেখানে লিখেন, 'যেদিন দেশের সিংহভাগ মানুষ বুঝবে, সেদিন হয়তো অনেক দেরি হয়ে যাবে। ততদিনে হয়তো আমার মেয়েটা বড় হয়ে যাবে| কি নিয়ে কথা বলবো আর কি এড়িয়ে যাব, তা বোঝার মেধা ও মনন আমাদের তৈরি হোক।'

এইসব নেতিবাচক খবর প্রতিনিয়ত আমাদের কলুষিত করে চলেছে। এজন্য নিজ দায়িত্ববোধ থেকে কথাগুলো তিনি বলেছেন, এমকনটাই ভিডিও তে দাবি করেন তাহসান।

অর্থাৎ সামাজিক দায়বদ্ধতা থেকেই, সমাজের মানুষের জন্যই, কিছু বৃহত্তর স্বার্থে অনেক নেতিবাচক খবরই এড়িয়ে যেতে হয়। এমনটা তাহসানের বক্তব্যের সারমর্ম দাঁড়ায়।

এরমধ্যে মিথিলার সম্পর্কে জড়ানোর বিষয়ে গণমাধ্যমে একাধিক খবর এসেছে। ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। তবে এই দুই বছরের অধিক সময়ে তাহসানের সম্পর্কে জড়ানোর কোনো খবর আসেনি কোথাও।

দেশের সুখী দম্পতি হিসেবে বেশ জনপ্রিয় ছিলেন তাহসান মিথিলা। ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিথিলা। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। এরপর দুজনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে তাদের বিচ্ছেদ ঘটে।

বিচ্ছেদের পর মিথিলা বলেছিলেন, একটি ইস্যু নিয়ে তো আর কখনো বিচ্ছেদ হয় না। বাংলাদেশের সামাজিক প্রেক্ষাপটে একজন মেয়ের জন্য বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়াটা এত সহজ নয়। কিন্তু একটা সময় আমাকে মেনে নিতে হয়েছে এটাই বাস্তবতা।

এন এইচ, ০৬ নভেম্বর

সংগীত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে