Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০৬-২০১৯

কৃষ্ণ হিসেবে মোদি ও অর্জুন হিসেবে অমিত সব সমাধান করবেন

কৃষ্ণ হিসেবে মোদি ও অর্জুন হিসেবে অমিত সব সমাধান করবেন

লক্ষ্ণৌ, ০৬ নভেম্বর - ভারতের রাজধানী দিল্লির দূষণের জন্য দায়ী পাকিস্তান ও চীন। তারাই হয়তো বিষাক্ত গ্যাস ছেড়ে দিয়েছে ভারতে। এমনটাই দাবি করেলন উত্তরপ্রদেশের বিজেপি নেতা বিনীত আগরওয়াল সারদার। তিনি নরেন্দ্র মোদি ও অমিত শাহকে যথাক্রমে কৃষ্ণ ও অর্জুনের সঙ্গে তুলনা করে বলেন, এটা কৃষ্ণ ও অর্জুনের সময়। কৃষ্ণ হিসেবে মোদি ও অর্জুন হিসেবে অমিত শাহ সব সমস্যার সমাধান করবেন।

দূষণের জন্য হরিয়ানা ও পঞ্জাবের খড় পোড়ানোকে দায়ী করায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকেও একহাত নেন বিনীত আগরওয়াল সারদার। তিনি বলেন, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালসহ অনেকেই বলছেন খড় পোড়ানোর জন্য এই দূষণ হয়েছে। তবে কৃষকরা দেশের শিরদাঁড়া। কৃষি ও শিল্পকে দায়ী করা ঠিক না।

জেপি নেতা আগরওয়াল সারদার বলেন, এই যে বিষাক্ত  বাতাস ও গ্যাস আসছে, হতে পারে আমাদের আশপাশের যে দেশ আমাদের ভয় পায়, তারাই তা ছেড়েছে। আমার মনে হয় পাকিস্তান ও চীন আমাদের ভয় পায়। পাকিস্তানই কোনো বিষাক্ত গ্যাস ভারতে ছেড়েছে কি না, তা গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা উচিত।

তিনি আরো বলেন, যখনই পাকিস্তান ভারতের সঙ্গে যুদ্ধে অবতীর্ণ হয়েছে, তখনই পরাজিত হয়েছে। আর নরেন্দ্র মোদি ও অমিত শাহ ক্ষমতায় আসার পর থেকে তারা একেবারেই হতাশ হয়ে পড়েছে।

সূত্র : কালের কণ্ঠ
এন এইচ, ০৬ নভেম্বর

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে