Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০৫-২০১৯

৪৬ ঘণ্টা পর উদ্ধার হলো শিশু ওয়াজিদের মরদেহ

৪৬ ঘণ্টা পর উদ্ধার হলো শিশু ওয়াজিদের মরদেহ

নারায়ণগঞ্জ, ৫ নভেম্বর- নারায়ণগঞ্জ শহরের বাবুরাইল এলাকায় নির্মাণাধীন চারতলা আবাসিক ভবন ধসের ঘটনায় নিখোঁজ স্কুলছাত্র ওয়াজিদের (১২) মরদেহ উদ্ধার করা হয়েছে।

ভবন ধসের ঘটনার প্রায় ৪৬ ঘণ্টা পর মঙ্গলবার (০৫ নভেম্বর) দুপুর ২টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। নিহত ওয়াজিদ স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিলো।

ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আরেফিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ধসে পড়া ভবনের একটি দেয়ালের নিচে শিশুটি চাপা পড়েছিল।

স্থানীয়রা জানান, ভবনটি মূলত একটি ডোবার উপর নির্মাণ করা হয়েছিল। সেখানকার লোকজনও এ ব্যাপারে অনেকবার ভবন মালিককে নিষেধ করেছিলেন। ভবনটি কোনো সয়েল টেস্ট কিংবা রাজউকের অনুমতি ও পাইলিং ছাড়া নির্মাণ করা হয়েছিল। ছিল না কোনো ফাউন্ডেশনও। ভবনটি তিনতলা পর্যন্ত করার পরও ঠিকঠাক ছিল। কিন্তু সম্প্রতি চারতলার ছাদ ঢালাই দেওয়া হয়। আর এ লোড নিতে না পেরেই রোববার ধসে পড়ে ভবনটি।

গত রোববার (০৩ নভেম্বর) বিকেলে নগরীর মুন্সীবাড়ি এলাকার এইচএম ম্যানশন ভবনটি ধসে পড়ে। সে সময় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হন। তখন থেকেই শিশু ওয়াজিত নিখোঁজ ছিলো। তবে ঘটনার পর থেকেই ফায়ার সার্ভিসের একাধিক টিম ওয়াজিদকে উদ্ধারে কাজ করে। তাদের সঙ্গে উদ্ধার কাজে স্থানীয়রাও অংশ নেন।

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/০৫ নভেম্বর

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে