Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০৫-২০১৯

মেক্সিকোতে গুলি করে আগুনে পুড়িয়ে পাঁচজনকে হত্যা

মেক্সিকোতে গুলি করে আগুনে পুড়িয়ে পাঁচজনকে হত্যা

মেক্সিকো, ০৫ নভেম্বর - মেক্সিকোর উত্তরাঞ্চলে বন্দুকধারীর গুলি ও আগুনে এক পরিবারের অন্তত পাঁচ সদস্য নিহত হয়েছেন। সোমবার অজ্ঞাত ওই বন্দুকধারী এলোপাতাড়ি গুলি চালানোর পর আগুন ধরিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। নিহতদের মধ্যে দুই শিশু রয়েছে।

স্থানীয় গণমাধ্যম বলছে, দেশটিতে প্রতিনিয়ত এ ধরনের ভয়াবহ সহিংস ঘটনা ঘটেছে; এটি যার সর্বশেষ। নিহতরা স্থানীয় মরমন সম্প্রদায়ের সদস্য; যারা কয়েক দশক আগে থেকে মেক্সিকোর উত্তরাঞ্চলে বসবাস করে।

একাধিক বন্দুকধারীর হামলায় ওই পরিবারের পাঁচ সদস্য নিহত হয়েছে। এছাড়া নিখোঁজ রয়েছেন আরও কয়েকজন। যুক্তরাষ্ট্রের সীমান্তের কাছে মেক্সিকোর চিহুয়াহুয়া ও সোনোরা রাজ্য সরকার যৌথ বিবৃতিতে বলেছে, এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে। হামলায় কয়েকজন নিহত ও অন্যরা নিখোঁজ রয়েছেন।

মেক্সিকোর এ দুই রাজ্যের সীমান্ত এলাকার কাছে আইনশৃঙ্খলাবাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে। তবে এ ব্যাপারে বিস্তারিত আর কোনও তথ্য বিবৃতিতে দেয়া হয়নি।

স্থানীয় টেলিভিশনের খবরে দেখা যায়, আক্রান্ত পরিবারটির বাসার সামনে একটি গাড়ি পুড়ছে। স্থানীয় মানবাধিকারকর্মী জুলিয়ান লে ব্যারন এ ঘটনাকে নৃশংস হত্যাকাণ্ড বলে মন্তব্য করেছেন। তিনি বলেন, ওই পরিবারটির কিছু সদস্যকে জীবন্ত পুড়িয়ে হত্যা করেছে হামলাকারীরা।

হামলার কয়েক ঘণ্টা পরও মেক্সিকোতে নিযুক্ত মার্কিন দূতাবাস এ ব্যাপারে কোনও মন্তব্য করেনি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৫ নভেম্বর

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে