Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০৫-২০১৯

ডিবি পুলিশ পরিচয়ে একে একে ৫ স্বর্ণের দোকানে ডাকাতি

ডিবি পুলিশ পরিচয়ে একে একে ৫ স্বর্ণের দোকানে ডাকাতি

নরসিংদী, ০৫ নভেম্বর - নরসিংদীর ঘোড়াশালে ডিবি পুলিশ পরিচয়ে পাঁচটি স্বর্ণের দোকান ও একটি চালের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত দল ১০৯ ভরি স্বর্ণালংকার, ৫০০ ভরি রূপার অলংকার ও নগদ ১৮ লাখ টাকা লুট করে নিয়েছে বলে দাবি ব্যবসায়ীদের। সোমবার দিবাগত রাত ৩টার দিকে পলাশ উপজেলার ঘোড়াশাল স্বর্ণপট্টিতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, রাত দেড়টার দিকে শীতলক্ষা নদী দিয়ে স্পিডবোট যোগে ২০/২৫ জনের একদল ডাকাত ঘোড়াশালের স্বর্ণ পট্টিতে হানা দেয়। বাজারের নিরাপত্তারক্ষীদের কাছে তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। পরে নিরাপত্তারক্ষীদের একসঙ্গে বেঁধে পরপর পাঁচটি স্বর্ণের দোকানের তালা ভেঙে ভেতরে থাকা ১০৯ ভরি স্বর্ণালংকার, ৫০০ ভরি রূপার অলংকার ও নগদ ১৮ লাখ টাকা লুট করে নেয়। এতে বাধা দিতে গেলে দুইজনকে পিটিয়ে গুরুতর আহত করে ডাকাত দল। খবর পেয়ে বেলা ১১টার দিকে পুলিশ সুপুার প্রলয় কুমার জোয়ারদারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

মা শিল্পালয়ের মালিক রিপন চন্দ্র ঘোষ বলেন, রাতে দোকান বন্ধ করে বাসায় যাই। সকালে খবর পাই ডাকাতি হয়েছে। এসে দেখি দোকানের সাটার, আলমারিসহ সব কিছুর তালা ভাঙ্গা।

পলাশ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন বলেন, ব্যবসায়ীরা জানিয়েছেন- তাদের পাঁচটি দোকান থেকে সব মিলিয়ে ১০৯ ভরি স্বর্ণালংকার, ৫০০ ভরি রূপার অলংকার ও নগদ ১৮ লাখ টাকা খোয়া গেছে। ডাকাতরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়েছে। সব কিছু যাচাই-বাছাই করে দেখা হচ্ছে বলে ওসি জানান।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৫ নভেম্বর

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে