Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ , ২৮ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০৫-২০১৯

বন্ধুর সঙ্গে বাজি ধরে খেল ৪১টি ডিম, অতঃপর…

বন্ধুর সঙ্গে বাজি ধরে খেল ৪১টি ডিম, অতঃপর…

বন্ধুদের সাথে একসাথে যখন আড্ডা দেয়া হয় তখন আড্ডার ছলে মানুষ কতকিছুই না করে। কত বিষয় নিয়েই না কথা হয়। এমন কি কথার ছলে মানুষ কত বিষয় নিয়ে বাজিও ধরে। তবে বন্ধুদের মাঝে যে জিনিসটা নিয়ে সবচেয়ে বেশি বাজির প্রচলন তা হচ্ছে খাবার। যে তার অন্য বন্ধুর চাইতে বেশি খেতে পারে তার যেন পা মাটিতেই পড়েনা।

এসব কর্মকাণ্ড মজার ছলে হলেও তা বয়ে আনতে পারে বড় বিপদ। এমনই এক ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের জৌনপুরের বিবিগঞ্জ বাজারে। বন্ধুর সাথে বাজি ধরে ২০০০ টাকার বিনিময়ে ৫০টি ডিম ও এক বোতল মদ খেতে রাজি হয়েছিলেন সুভাষ নামের এক ব্যাক্তি। ৪১টি ডিম তিনি খেয়েও ফেলেছিলেন। তবে ৪২টি ডিম খাওয়ার পর অজ্ঞান হয়ে পড়েন সুভাষ। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি সেখানেই তার মৃত্যু হয়।

জানা গেছে, ৪২ বছরের সুভাষ ট্রাক্টর চালাতেন। শুক্রবার (১ নভেম্ভর) বিবিগঞ্জ বাজারে বন্ধুর সঙ্গে ডিম খেতে গিয়েছিলেন। সেখানে কথায় কথায় কে ক’টা ডিম খেতে পারে এই নিয়ে কথা শুরু হয়। এরপরই দুইজন বাজি ধরে। বাজির শর্ত ছিল ৫০টি ডিম ও এক বোতল মদ খেতে পারলে দুই হাজার টাকা দেয়া হবে। এরপর এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

আর/০৮:১৪/০৫ নভেম্বর

বিচিত্রতা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে