Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৯ মার্চ, ২০২০ , ১৪ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০৪-২০১৯

বিচারকের সামনে আদালতের কাঠগড়ায় আত্মহত্যার চেষ্টা

বিচারকের সামনে আদালতের কাঠগড়ায় আত্মহত্যার চেষ্টা

নীলফামারী, ০৪ নভেম্বর - নীলফামারীতে আদালতের এজলাসে গলায় আঘাত করে আত্মহত্যার চেষ্টা করেছেন মোটরসাইকেল চুরি মামলার এক আসামি। পরে আদালতের নির্দেশে তাকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসা চলছে তার।

সোমবার দুপুরে নীলফামারীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শুনানিকালে এ ঘটনা ঘটে। আত্মহত্যার চেষ্টাকারী জাহিদুল ইসলাম শুভ (৩০) চাঁদপুরের কচুয়া উপজেলার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে আদালতের আইনজীবী আল মাসুদ চৌধুরী বলেন, সৈয়দপুর থানার একটি চুরি মামলায় জাহিদুল ইসলাম শুভকে গ্রেফতার করে পুলিশ। সোমবার দুপুরে আদালতে মামলার শুনানি চলছিল। মিথ্যা মামলায় তাকে আসামি করা হয়েছে এমন অভিযোগ করে ক্ষুব্ধ হয়ে গলায় আঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন শুভ। তাৎক্ষণিকভাবে আদালতের বিচারকের নির্দেশে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

আদালতের জিআরও ফজলুল হক বলেন, একটি চুরির মামলায় ঠাকুরগাঁও থেকে শুভসহ চারজনকে গ্রেফতার করে পুলিশ। গত ২৬ সেপ্টেম্বর সৈয়দপুর থেকে তিনটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। চুরির মামলায় তদন্ত করে ঠাকুরগাঁওয়ে গ্রেফতার হওয়া চারজনের সম্পৃক্ততা পাওয়া যায়। ওই মামলায় তাদের গ্রেফতার দেখানোর জন্য আদালতে হাজির করা হয়। দুপুরে শুনানি চলাকালে হাতকড়া দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেন শুভ। এতে তার গলার কিছু অংশ কেটে যায়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার জাহাঙ্গীর আলম বলেন, হাতকড়া দিয়ে গলায় আঘাত কিছুটা কেটে গেছে। তবে রোগীর অবস্থা আশঙ্কাজনক নয়। চিকিৎসা দেয়া হয়েছে, দ্রুত সুস্থ হয়ে উঠবেন তিনি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৪ নভেম্বর

নীলফামারী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে