Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০৩-২০১৯

বোরহানউদ্দিনে সংঘর্ষ: ‘মূলহোতা’ স্বপন গ্রেপ্তার

বোরহানউদ্দিনে সংঘর্ষ: ‘মূলহোতা’ স্বপন গ্রেপ্তার

ভোলা, ০৩ নভেম্বর- ভোলার বোরহানউদ্দিনে ফেসবুক হ্যাকিং ও ধর্মীয় অবমাননামূলক পোস্ট দেয়া ইস্যুতে হামলা ও সংঘর্ষের মামলায় ভিডিও ফুটেজে সনাক্ত উপজেলা ছাত্রদল সভাপতি আশরাফুল আলম সবুজের ভাই স্বপন আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২ নভেম্বর) রাত ১০টার দিকে গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করেন বোরহানউদ্দিন থানার ওসি এনামুল হক।
 
জানা যায়, বোরহানউদ্দিন পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের মৃত জুবায়ের মাস্টারের ছেলে স্বপন ওই দিন হামলার নেতৃত্বে ছিলেন। ভিডিও ফুটেজে তাকে দেখা গেছে বলেও জানায় পুলিশ।

এর আগে পুলিশের উপর হামলা মামলায় গ্রেপ্তার হয় বিএনপি কর্মী মো. আরিফ হাওলাদার, মো. সজিব ও
আলামিন ( ২৫)। এছাড়া ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার হয় ফেসবুক আইডির বিপ্লব চন্দ্র শুভ, হ্যাকিং অভিযুক্ত মো. ঈমন ও রাফসান ইসলাম শরীফ ওরফে শাকিল।

এ পর্যন্ত বোরহানউদ্দিনের ঘটনায় গ্রেপ্তার হয়েছে ৭ জন।

উল্লেখ্য, বোরহানউদ্দিনে সংখ্যালঘু পরিবারের ছেলে বিপ্লব চন্দ্র শুভর ফেসবুক হ্যাকিং করে ধর্মীয় কটূক্তি করাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ২০ অক্টোবর রোববার এর প্রতিবাদ সমাবেশকে কেন্দ্র করে পুলিশের ওপর হামলা করে একটি চক্র। পরে পুলিশের সঙ্গে সংঘর্ষে ৪ জন নিহত হন।

পুলিশের ওপর হামলা মামলায় অজ্ঞাত ৪/৫ হাজার জনতাকে আসামি করা হয়। তবে ভিডিও ফুটেজ হামলাকারীদের নেতৃত্বে দিতে দেখা যায় ৪০ থেকে ৫০ জনকে। এদেরই চিহ্নিত করা হচ্ছে বলে পুলিশ সূত্র জানায়।

সূত্র: আরটিভি

আর/০৮:১৪/০৩ নভেম্বর

ভোলা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে