Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০৩-২০১৯

বিনম্র শ্রদ্ধায় সৈয়দ নজরুল ইসলামকে স্মরণ

বিনম্র শ্রদ্ধায় সৈয়দ নজরুল ইসলামকে স্মরণ

কিশোরগঞ্জ, ০৩ নভেম্বর - কিশোরগঞ্জে নানা আয়োজনে পালিত হচ্ছে দেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের ৪৪তম শাহাদাত বার্ষিকী। এসব অনুষ্ঠান থেকে গভীর শোক ও শ্রদ্ধায় সৈয়দ নজরুল ইসলামসহ জাতীয় চার নেতাকে স্মরণ করছে জেলাবাসী। একই সঙ্গে দাবি উঠেছে জাতীয় চার নেতা হত্যা মালার পূর্ণাঙ্গ রায় বাস্তবায়নের।

রোববার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে শহরের পুরাতন স্টেডিয়াম থেকে একটি শোক র্যালি বের করা হয়। জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, জেলা পরিষদের চেয়ারমান অ্যাভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাভোকেট এ এ আফজল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজসহ অন্যরা এতে অংশ নেন। র্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্বেচচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়।

জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ডকুমেন্টারি প্রদর্শনীসহ নানা কর্মসূচি পালিত হচ্ছে। আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন মহান এ নেতার শাহাদাত বার্ষিকীতে নানা কর্মসূচি পালন করছে।

এদিকে সকালে যশোদলে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ডাক্তার ও শিক্ষার্থীরা।

এছাড়া জেলার বিভিন্ন মসজিদ ও মন্দিরে শহীদ সৈয়দ নজরুল ইসলামের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও প্রার্থনা করা হয়েছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৩ নভেম্বর

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে