Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ৩০ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০২-২০১৯

গুলিবিদ্ধ অবস্থায় দেড় ডজন মামলার আসামি গ্রেফতার

গুলিবিদ্ধ অবস্থায় দেড় ডজন মামলার আসামি গ্রেফতার

গাইবান্ধা, ০৩ নভেম্বর- গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় গুলিবিদ্ধ অবস্থায় ১৮ মামলার আসামি মাদক সম্রাট আল আমিন ওরফে আলালকে (৫০) ৫১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

শনিবার (২ নভেম্বর) রাতে পলাশবাড়ী উপজেলার সাতারপাড়া গ্রামে অভিযান চালিয়ে আলালকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আলাল পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউপির সাতারপাড়া গ্রামের নজলার রহমানের ছেলে। তার বিরুদ্ধে ১৩টি মাদক, ৪টি ডাকাতি ও ১টি চুরিসহ মোট ১৮টি মামলা রয়েছে।

গাইবান্ধা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, পলাশবাড়ী উপজেলার ভাংগা বাজারের মাদক ব্যবসায়ী আল-আমিনের বাড়িতে অভিযানে যাওয়ার সময় পথিমধ্যে সাকোয়া বেইলী ব্রীজের কাছে পৌঁছালে আলালের সহযোগীরা পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। এতে দুই পুলিশ সদস্য কনস্টেবল নজরুল ইসলাম ও রবিউল ইসলাম গুরুতর আহত হন।

এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে আলাল গুলিবিদ্ধ হয় এবং অন্যান্য সহযোগীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে বেশ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। পরে আহত ২ পুলিশ সদস্যসহ আলালকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র: জাগোনিউজ২৪

আর/০৮:১৪/০৩ নভেম্বর

গাইবান্দা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে