Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ , ১ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০২-২০১৯

কলাপাতা রেস্টুরেন্টে হ্যালোউইন উদযাপিত

মম কাজী


কলাপাতা রেস্টুরেন্টে হ্যালোউইন উদযাপিত

টরন্টো, ২ নভেম্বর- জাঁকজমকপূর্ণ হ্যালোয়িন উদযাপনের মধ্য দিয়ে ঘরোয়া ক্লাসিক রেষ্টুরেন্ট এর নতুন নামকরণ করা হয়েছে কলাপাতা রেষ্টুরেন্ট। গত শুক্রবার এ উপলক্ষে সম্পূর্ণ রেস্টুরেন্ট সাজানো হয় ভয়ংকর ভুতুড়ে পরিবেশে। দু’জন অত্যন্ত উদ্যমী তরুন তরুনী মেঘ ও সূচী তাদের মনের মাধুরী মিশিয়ে পুরো রেস্টুরেন্টই পাল্টে ফেলে একটি হন্টেড হাউজে।

বাচ্চাদের জন্য হ্যালোউনের চেয়ে মজার বোধহয় আর কিছুই হয় না সারাবছর। আর তাদের সাথে তাল মিলিয়ে বড়রাও সামিল হয় হ্যালোউইনের মজাদার এই উৎসবে। অনুষ্ঠানে হাওয়ার মিঠাই কন্যা সাজে নাহিদ আকতার, সুপারগার্ল সাজে মৌ মধুবন্তী আপু, কিউবান ওমেন সাজে মুক্তি প্রসাদ, ডেভিল সাজে শিখা রউফ, ক্যারিবিয়ান গার্ল সাজে দিলারা নাহার বাবু, মিতা রহমান, রহিমা মাহমুদ, ক্যাট ওমেন সাজে মাসুদা পলি, জ্বীন সাজে মাইশা, মিনি মাউস সাজে রাইশা, জম্বি সাজে মেঘ, জম্বি ব্রাইড সাজে সূচী, কঙ্কাল সাজে মম এবং আরও অনেকে রঙিন কিন্তু ভয়ংকর করে তোলেন পার্টি। 
মজার এই পার্টির খাবার ছিল অসাধারন। পাস্তা ও টার্কি দিয়ে শুরু হয় আমাদের রাজকীয় ভোজ এবং ডিনারে ছিল বৃষ্টির রাতের সবচেয়ে উপযুক্ত খাবার খিচুরী সাথে মাংস ডিম সালাদ এবং আরও অনেক কিছু। হ্যালোউইন এর জন্য দেওয়া হয় ক্যান্ডি ব্যাগ।

ডিনার শেষে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রানোচ্ছল নৃত্য পরিবেশনা করেন মেঘ ও সূচী। তারপর নৃত্য পরিবেশন করেন টরন্টোর “রুনা লায়লা” খ্যাত ফেরদৌসী গুলবাহার। ক্লাসিকাল নৃত্য পরিবেশনা করেন মিষ্টি মেয়ে রাইসা ও মাইশা। সংগীত পরিবেশনা করেন জুঁই, তাহমিনা ও রুনা। হাসি, গান, আনন্দে ভরে ওঠে হ্যালোউইনের এ চমৎকার রাত।

আর/০৮:১৪/০২ নভেম্বর

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে