Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০২-২০১৯

দিনাজপুরে পৃথক অভিযানে ইয়াবা ও জাল ডলারসহ আটক ৪

দিনাজপুরে পৃথক অভিযানে ইয়াবা ও জাল ডলারসহ আটক ৪

দিনাজপুর, ০২ নভেম্বর - দিনাজপুরে বিশেষ পৃথক দুটি অভিযান চালিয়ে পাঁচশত গ্রাম গাজা ও ৬৩ পিচ ইয়াবা এক মাদক ব্যবসায়ী ও ১০ জাল মার্কিন ডলারসহ তিনজন প্রতারককে আটক করেছে র‌্যাব-১৩।

শনিবার (২ নভেম্বর) সকাল ৮টার দিকে দিনাজপুর র‌্যাব-১৩ অধিনায়ক মেজর সৈয়দ ইমরান হোসেন আটকের সংবাদ নিশ্চিত করেছেন। আটক মাদক ব্যবসায়ীর নাম সিরাজুল ইসলাম (৬৮)। তিনি দিনাপুরের ফুলবাড়ী উপজেলার পশ্চিম গৌরিপাড়ার তমেজ উদ্দিনের ছেলে।

এদিকে বীরগঞ্জের পলাশবাড়ী গ্রামে অভিযান পরিচালনা করে ৩০ মার্কিন ডলারসহ (২০টি প্রকৃত এবং ১০টি জাল) বিদেশি জালনোট কারবারীর প্রতারক চক্রের তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আটক ডলার প্রতারকের নাম মো. হাবিবুর রহমান (৪২), মো. মেহেদী হাসান (৩২) ও মো. আজগার আলী (৫৫)। হাবিবুর বীরগঞ্জ উপজেলার ঘনপৈত গ্রামের জনাব আলীর ছেলে। মেহেদী একই উপজেলার পলাশবাড়ী গ্রামের মো. আজগার আলীর ছেলে এবং আজগার আলী একই উপজেলার পলাশবাড়ী গ্রামের বানার উদ্দিনের ছেলে।

দিনাজপুর র‌্যাব-১৩ অধিনায়ক সৈয়দ ইমরান হোসেন জানান, দিনাজপুর র‌্যার-১৩ এর টহল দল শুক্রবার (১ নভেম্বর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলার ফুলবাড়ী থানাধীন ফুলবাড়ী সরকারী কলেজ এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজা এবং ৬৩ পিস ইয়াবাসহ মো. সিরাজুল ইসলামকে (৬৮) আটক করা হয়।

এরপর দিনাজপুর জেলার বীরগঞ্জ থানাধীন পলাশবাড়ী গ্রামে অভিযান পরিচালনা করে বৈদেশিক জালনোট চক্রের তিন সদস্যকে আটক করে র‌্যাব। পরে দিনাজপুর ফুলবাড়ী থানার মাদক দ্রব্য আইনে মামলা ও বীরগঞ্জ থানায় ডলার প্রতারণা মামলা দায়ের করে আদালতের মাধ্যমে ওই চারজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

সূত্র : বিডি২৪লাইভ
এন এইচ, ০২ নভেম্বর

দিনাজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে